পাহাড়েও সন্ত্রাস-দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান চলবে: স্বরাষ্ট্রমন্ত্রী

সন্ত্রাস ও দুর্নীতিবাজদের কোনো ছাড় নেই মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, এদেশ হবে বঙ্গবন্ধুর আদর্শের সুশৃঙ্খল সোনার বাংলাদেশ। এদেশে কোনো বিশৃঙ্খলাকারী,সন্ত্রাসী-জঙ্গীর ঠাই হবে না। অপরাধী যেই হোক তাকে ছাড় দেওয়া হবে না।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে রামগড় নবনির্মিত থানা ও ৪ তলা বিশিষ্ট ব্যারাক ভবন আনুষ্ঠানিক উদ্বোধন ও পরবর্তী জেলা পুলিশ আয়োজিত মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান আরও বলেন, পার্বত্য চট্টগ্রামে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে গাইড লাইন তৈরির কাজ চলছে। পার্বত্য জেলায় শান্তি বজায় রাখাসহ পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছে সরকার। সে সঙ্গে জনপ্রতিনিধি, সুশীল সমাজ ও আইনশৃঙ্খলা বাহিনীদের নিয়ে বৈঠকের মাধ্যকে পুলিশ ও বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য বৃদ্ধির কাজ অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

পাহাড়েও সন্ত্রাস-দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান চলবে: স্বরাষ্ট্রমন্ত্রী 1

মন্ত্রী বলেন, পাহাড়েও দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সমতলের মতো অভিযান অব্যাহত থাকবে। সরকার পাহাড় ও সমতলে সমান্তরালভাবে উন্নয়ন ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করছে বলেও তিনি মন্তব্য করেন।

খাগড়াছড়ি পুলিশ সুপার মোহা আহমার উজ্জামানের সভাপতিত্বে সমাবেশে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, সংরক্ষিত সংসদ সদস্য বাসন্তী চাকমা, বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস,খাগড়াছড়ি পৌরমেয়র রফিকুল আলম, রামগড় পৌরমেয়র কাজী রিপন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, জুয়েল চাকমা, শতরূপা চাকমাসহ দলীয় নেতাকর্মীরা এতে অংশ নেয়।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!