পাষণ্ড পিতার নির্মমতা—ঘুমন্ত পুত্রকে কুপিয়ে হত্যা, স্ত্রী কন্যা নাতনিকেও হত্যার চেষ্টা

কক্সবাজারের মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নে নিজ পুত্রকে নির্মমভাবে খুন করেছেন এক পাষণ্ড পিতা। শুধু তাই নয়, নিজের স্ত্রী, পুত্র, কন্যা ও নাতনিকেও কুপিয়ে আহত করেছেন এই পাষণ্ড।

মঙ্গলবার (১১ মে) রাতে এই ঘটনা ঘটে। জায়গা জমি নিযে দুই স্ত্রীর সন্তানদের বিরোধের জের থেকেই এ হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করছেন এলাকাবাসী।

জানা গেছে, মহেশখালী উপজেলা শাপলাপুর ইউনিয়নের জামিরছড়া এলাকার মরহুম ছালেহ আহামদের ছেলে আলতাজ (৬২) এর সাথে তার দুই স্ত্রী ও সন্তানদের মধ্যে জমিজমা নিয়ে মনোমালিন্য চলছিল। সোমবার দিবাগত রাতে সবাই ঘুমিয়ে পড়লে আলতাজ ধারালো কিরিচ নিয়ে তার প্রথম স্ত্রীর ছেলে জুবায়েরের (২২) রুমে যায়। সেখানে তাকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে গুরুতর আহত করে।

তার চিৎকারে বাড়ির অন্যরা এগিয়ে আসলে আলতাজের এলোপাতাড়ি কুপের আঘাতে তার আরেক ছেলে মো. ফয়সালও আহত হয়। আলতাজের এমন কাণ্ডে বাধা দিলে তার স্ত্রী জান্নাত আরা বেগম, মেয়ে জুনু বেগম এবং জুনু বেগমের মেয়ে শামিমাকেও কুপিয়ে আহত করেন তিনি।

এর মধ্যে জুবাইর অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। পরে গুরুতর আহত ফয়সালকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এছাড়া বাকি সদস্যদের জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন জায়গায় চিকিৎসা দেওয়া হচ্ছে।

খবর পেয়ে মহেশখালী পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে এলাকাবাসীর সহযোগিতায় পাষন্ড পিতা আলতাজ এবং তার দ্বিতীয় স্ত্রীর ছেলে টিপুকে আটক করে থানায় নিয়ে যায়।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!