পারকি সৈকত/ নিখোঁজের পরদিন স্কুলছাত্রের লাশ মিললো খালের মুখে

নিখোঁজের একদিন পর আনোয়ারা পারকি সমুদ্র সৈকতে গোসল করতে নেমে স্রোতে ভেসে নিখোঁজ স্কুলছাত্র কায়সার মোহাম্মদ মিনহাজের (১৫) লাশ খাল থেকে উদ্ধার করেছে জেলে ও স্থানীয় বাসিন্দারা। রোববার (১৬ জুন) দুপুর ১২টায় পারকি সমুদ্র সৈকত থেকে লাশ উদ্ধার করে।

জানা যায়, মিনহাজ গত শনিবার সকালে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ধর্মপুর গ্রাম থেকে ১৬ জন বন্ধু নিয়ে মাইক্রোবাসযোগে বেড়াতে আসে পারকি সৈকতে। বন্ধুদের সাথে ফুটবল নিয়ে সাগরে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়ে যায় মিনহাজ। সে ফটিকছড়ি উপজেলার ধর্মপুর গ্রামের মোহাম্মদ আলীর পুত্র ও জাহানপুর আমজাদ আলী আব্দুল হাদী ইনস্টিটিউশনের নবম শ্রেণীর ছাত্র। রোববার দুপুর ১২ টায় ঘটনাস্থলের এক কিলোমিটার দূরে নিখোঁজের লাশ ভেসে উঠলে জেলে ও স্থানীয়রা সেটি উদ্ধার করে।

স্থানীয় বাসিন্দা মুজিবুর রহমান বলেন, ‘সকালে আমরা বোট নিয়ে নিখোঁজ স্কুলছাত্রের খোঁজে বেরিয়ে পড়ি। অনেক খোঁজাখুঁজির পর পারকি খালের মুখে তাকে দেখতে পাই।’

আনোয়ারা ফায়ার স্টেশনের কর্মকর্তা দুলাল মিত্র বলেন, রোববার দুপুরে মিনহাজের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে স্কুল বন্ধুদের সঙ্গে ঘুরতে ফটিকছড়ি থেকে পারকি সমুদ্র সৈকতে আসে। সৈকতে গোসল করতে নেমে হঠাৎ জোয়ারের পানিতে ভেসে যায় সে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!