পানিতে ডুবে দুই কন্যাশিশুর মৃত্যু

ঢাকার আশুলিয়া শিমুলিয়া তেলিপাড়া এলাকায় ডোবার পানিতে ডুবে দুই কন্যাশিশুর মৃত্যু হয়েছে। খেলতে গিয়ে সুমাইয়া আক্তার (৯) ও জিয়াছমিন (৯) ডোবার পানিতে পড়ে গেলে সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

তারা দুজনেই শিমুলিয়া নতুনবন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল। সুমাইয়া আক্তার শিমুলিয়া তেলিপাড়া গ্রামের হামিদ দেওয়ান এর মেয়ে ও জিয়াছমিন একই এলাকার ওয়াজেদ মিঞার মেয়ে ছিল।

স্বজনরা জানান, সুমাইয়া ও জিয়াছমিনসহ আরো কিছু শিশুরা মিলে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে লালমিঞার বাড়ির পাশে খেলা করছিল। খেলার সময় জিয়াছমিনের পায়ে কাদা লাগায় সে পা পরিষ্কার করতে গেলে পা পিছলে ডোবায় পড়ে ডুবে যায়। ডোবার পাশে দাড়িয়ে থাকা সুমাইয়া তাকে বাঁচাতে গেলে সেও পানিতে পড়ে ডুবে যায়।

পরে সেখানে থাকা বাচ্চাদের চিৎকার শুনে লোকজন এসে তাদের উদ্ধার করে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতাল এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার উপপরিদর্শক আবদুস সালাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি। নিছক দুর্ঘটনা বলে লাশ দুইটির কোন ময়নাতদন্ত করা হয়নি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!