পাওনা টাকা চেয়ে যুবক খুন, র‌্যাবের জালে আটক খুনী

চট্টগ্রামের আনোয়ারায় মাদক ব্যবসায়ীর হাতে যুবক খুনের মামলার আসামি রুবেল জলদাসকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে নগরের লালখান বাজার সরকারি অফিসার্স কলোনি জামে মসজিদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ সহকারী পরিচালক নুরুল আবছার জানান, পাওনা টাকা চাওয়ার জের ধরে রুপন আচার্য্য (৩৭) ও মাদক ব্যবসায়ী রুবেলর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে রুবেল লোহার চেইন দিয়ে আঘাত করে রুপনকে। এতে গুরুতর আঘাত পেয়ে চিকিৎসাধীন অবস্থায় রুপনের মৃত্যু হয়। ঘটনার পর থেকে পলাতক ছিল রুবেল। এ ঘটনায় নিহত রূপন আচার্য্যের স্ত্রী সুভ্রা আচার্য্য বাদি হয়ে রুবেল জলদাশসহ অজ্ঞাতনামা আরও ২ জনের বিরুদ্ধে আনোয়ারা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর চাঞ্চল্যকর এ হত্যা মামলাটি র‌্যাব-৭ ছায়া তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে জানতে পারে গ্রেপ্তার এড়াতে রুবেল নগরের লালখান বাজার এলাকায় অবস্থান করছে। এ খবরে লালখান বাজার সরকারি অফিসার্স কলোনি জামে মসজিদ এলাকায় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। ঘটনার পর গ্রেপ্তার এড়াতে আনোয়ারা ছেড়ে চট্টগ্রামে গা ঢাকা দিয়েছিল বলে জানিয়েছে সে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে নগরের খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র্যাবের এই কর্মকর্তা।

উল্লেখ, বুধবার (৭ এপ্রিল) ভোরে উপজেলার চাতরী ইউনিয়নে কৈনপুরা জেলে পাড়া এলাকায় পাওনা টাকা চাইতে গিয়ে মদ ব্যবসায়ী রুবেল জলদাসের লোহার চেইনের আঘাতে রুপন আচার্য্য খুন হন। নিহত রুপন স্থানীয় মৃত রাখাল চন্দ্রের পুত্র ও রুবেল একই এলাকার বাবুল জলদাসের পুত্র। ঘটনার পর পরই খুনি রুবেল দাশ এলাকা ছেড়ে পালিয়ে যায়।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!