পাঁচ দিন ধরে গ্রামীণফোনের নেটওয়ার্ক নেই কাউখালীতে

রাঙামাটি কাউখালী সদর ও আশপাশের এলাকা পাঁচ দিন ধরে গ্রামীণফোনের নেটওয়ার্ক থেকে বিচ্ছিন্ন। শনিবার (২৫ মে) এই সমস্যার সৃষ্টি হলেও পদক্ষেপ নেয়নি গ্রামীণফোন কর্তৃপক্ষ। এতে ভোগান্তিতে পড়েছে গ্রামীণফোন ইন্টারনেট ব্যবহারকারীরা। অনেক সরকারি দপ্তর গ্রামীণফোনের ইন্টারনেটের ওপর নির্ভর হওয়ায় বন্ধ হয়ে গেছে সব কার্যক্রম।

কাউখালী উপজেলা নির্বাচন কর্মকর্তার অফিস সহায়ক রুবেল জানান, বর্তমানে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদের কাজ চলমান রয়েছে। প্রতিদিন জেলা অফিস, আঞ্চলিক অফিস ও সচিবালয়ে রিপোর্ট দিতে হয়। কিন্তু গ্রামীণফোনের নেটওয়ার্ক না থাকায় তা দেওয়া যাচ্ছে না। আমাদের অন্য কোন অপারেটরের নেট ব্যবহারেরও কোন সুযোগ নেই।। কমিশন থেকে দেয়া সিমটি ছাড়া অন্য কোন কিছু দিয়ে আমাদের ইন্টারনাল সাইট ব্যবহার করা যায় না। নেটওয়ার্ক না থাকায় আইডি কার্ড সংশোধন ও হারানো কার্ডের কাজও করা যাচ্ছে না।

উপজেলা সদরের মোবাইল রিচার্জের ব্যবসায়ী মাসুদ টেলিকমের মালিক মাসুদ করিম বলেন, প্রায়ই গ্রামীণফোনের নেটওয়ার্কে এমন সমস্যা হচ্ছে।

গ্রামীনফোনের রাঙামাটির এরিয়া ম্যানেজার ক্যামপং চাকমা এ বিষয়ে বলেন, পার্বত্য অঞ্চল হওয়াতে সমাধান করতে সময় লাগছে। এখানে কাজের জন্য প্রশাসনিক অনুমতি নেওয়ার কাজ কাজ চলছে। অনুমতি পেলেই কাজ শুরু হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!