পাঁচ দিনের আবেদনে এক দিনের রিমান্ড মঞ্জুর সানির

পাঁচ দিনের আবেদনে এক দিনের রিমান্ড মঞ্জুর সানির 1চট্টগ্রাম প্রতিদিন রিপোর্ট: তথ্যপ্রযুক্তি আইনে করা এক নারীর মামলায় গ্রেফতার হওয়া জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পুলিশ তাঁকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদনের প্রেক্ষিতে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।
গতকাল রোববার সকালে এ মামলায় তাকে গ্রেপ্তার করা হলে বিকাল তিনটার পর ঢাকা মহানগর হাকিম প্রণব কুমারের আদালতে রিমান্ড আবেদনের শুনানি হয়।

মামলার বাদীপক্ষের আইনজীবী মোহাম্মদ রফিকুল ইসলাম আদালতে দাবী করেন, আসামি আরাফাত সানির সঙ্গে ওই নারীর বিয়ে হয়েছিল। আরাফাত সানি নিজেই বাদীর ফেসবুক মেসেঞ্জারে দুজনের একান্ত ব্যক্তিগত ছবি ও একক আপত্তিকর ছবি পাঠান। এরপর থেকে তাকে নানা ধরনের হুমকি ধমকি দিতে থাকে। এমনকি গেল বছরের ২৫ নভেম্বর ভোররাত চারটার দিকে আরাফাত আবার ফেসবুক মেসেঞ্জারে ওই নারীকে আপত্তিকর ছবি পাঠান। তিনি আরও ভয়াবহ অবস্থার জন্য ওই নারীকে অপেক্ষা করতে বলে হুমকি দেন।

তবে, সানির আইনজীবী এম জুয়েল আহমেদ এসব অভিযোগ সম্পূর্ণ বানোয়াট বলে দাবী করেন। তিনি বলেন, আসামির সঙ্গে বাদীর বিয়ে হওয়ার কোন তথ্য প্রমাণ নেই। এ সময় বাদীপক্ষের আইনজীবী বিয়ের একটি কাবিননামা আদালতে পেশ করেন।
কিন্তু পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার হিসেবে দায়িত্বপ্রাপ্ত (ডিসি) বিপ্লব কুমার বলেন, যে মেয়েটি আরাফাত সানির বিরুদ্ধে মামলা করেছেন সেই মেয়েটিকে তিনি বিয়ে করেছিলেন। তিনি আরো জানান, সানি মেয়েটিকে বিয়ে করলেও ঘরে তুলতে রাজি ছিলেন না বলে মামলার এজাহারে ওই মেয়েটি উল্লেখ করেছেন ।
এ ব্যাপারে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জামাল উদ্দিন মীর জানান, মামলাটি গত ৫ জানুয়ারী দায়ের করেন ওই নারী।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!