পরিবেশবাদী সংগঠন ‘গ্রিনপিস বাংলা’র কমিটি গঠন

পরিবেশবাদী সংগঠন ‘গ্রিনপিস বাংলা’র চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় লোহাগাড়া বণিক সমিতির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে সংগঠনটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা করা হয়।

এতে সর্বসম্মতিক্রমে পুটিবিলা ইউনিয়ন আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি জাহাঙ্গীর হোসেন মানিককে সভাপতি এবং লোহাগাড়া সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক ও লোহাগাড়া বণিক সমিতির অর্থ সম্পাদক সাংবাদিক সাত্তার সিকদারকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

এছাড়াও আলহাজ্ব মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের সহযোগী অধ্যাপক সাংবাদিক মুহাম্মদ ইলিয়াছকে সিনিয়র সহ সভাপতি ও লোহাগাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক, লোহাগাড়া কেন্দ্রীয় বিহারের অধ্যক্ষ আনন্দ মিত্র ভিক্ষু, লোহাগাড়া বণিক সমিতির সভাপতি মহিউদ্দিন চৌধুরী বাচ্চু ও মা ও শিশু হাসপাতালের পরিচালক আকতার উদ্দিনকে সহ-সভাপতি মনোনীত করা হয়।

এছাড়া সামাজিক ব্যাধি প্রতিরোধ ফোরামের সাধারণ সম্পাদক প্রভাষক ইব্রাহিম খলিল ও সমাজকর্মী শাব্বির আহমদকে সহ-সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

কমিটির অন্য কর্মকর্তারা হলেন— সাংগঠনিক সম্পাদক এমএএইচ রাব্বী ও সহ-সাংগঠনিক সম্পাদক এসএম মিজানুর রহমান, অর্থ সম্পাদক মো. মিনহাজ উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ এরশাদ আলম, দপ্তর সম্পাদক জমির উদ্দিন, উপ-দপ্তর সম্পাদক আবদুল ওয়াহাব।

এছাড়া মোহাম্মদ সোলাইমান, নাছির বাচ্চু, আইরিন সুলতানা ও এহেছানুল হককে কার্যনির্বাহী সদস্য মনোনীত করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!