পরিচ্ছন্ন অভিযানে রেডিসন ব্লু

পরিচ্ছন্ন অভিযানে রেডিসন ব্লু 1প্রতিদিন ডেস্ক :আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কার্লসন রেজিডর হোটেলস গ্রুপের কার্পোরেট ও সামাজিক দায়বদ্ধতার উদ্যোগে (৮ মে) সেমাবার সকালে চট্টগ্রামস্থ ৫ তারকা হোটেল রেডিসন ব্লু চিটাগাং বে ভিউ কর্তৃক আনোয়ারা পারকি সমুদ্র সৈকতে পরিচ্ছন্ন অভিযান পরিচালিত হয়।

এই অভিযানটি ক্ষতিকারক পরিবেশ ঝুকি সর্ম্পকে জনসচেতনতা বৃদ্ধি ও সৈকত আবর্জনা নিক্ষেপে সৈকতের সৌন্দয্য বিনষ্ট ও পরিবেশ দুষণ ও সামুদ্রিক প্রাণীর জীবন বিপন্ন হওয়ার মারাত্মক ঝুকি রয়েছে বলে মন্তব্য করেছেন রেডিসন ব্লুর জেনারেল ম্যানেজার মি. রবিন এডওয়ার্ডস।

এ প্রসঙ্গে মি. এডওয়ার্ডস বলেন, কার্লসন রেজিডর একটি কর্পোরেট কোম্পানী হিসেবে সামাজিক দায়বদ্ধতার সামগ্রিক মূল্যায়নে দৃঢ় প্রতিজ্ঞ এবং বিশ্বায়ন উদ্যোগের সাথে সম্পৃক্তত হতে পেরে গর্বিত।

তিনি আরো বলেন, পরিচ্ছন্ন দলের উৎফুল্ল স্বেচ্ছাসেবীরা এতে উৎসাহিত হন এবং পরিচ্ছন্ন কর্মকান্ডে হোটেলের সকল স্তরের সহযোগীরা সহ ব্যবস্থাপনা কর্তৃপক্ষ ও স্বত্বাধিকর্মী কোম্পানীর সদস্যবৃন্দ অংশ নেন। এই পরিচ্ছন্ন অভিযানে আনুমানিক ৪০০ কেজি আবর্জনা সৈকত থেকে অপসারণ করা হয়। দলের স্বেচ্ছাসেবীরা এরূপ প্রশংসনীয় কাজে অংশ গ্রহণ করতে পারায়, সৈকত থেকে ক্লান্ত অবস্থায় ফিরে আসলেও তাদের মন ছিল উৎফুল্ল ও উদামশীল।

পরিশেষে হোটেল কর্তৃক পরিচ্ছন্ন কাজে অংশগ্রহণ কারীদের জন্য দুপুরে পিকনিক ভোজের আয়োজন করে এবং ভোজের সকল আবর্জনাদী অপসরণ করে দেন।

মি. এডওয়ার্ডস আরো বলেন, যখনই আমরা অভ্যন্তরীন উদ্যোগ নিয়ে অগ্রসর হবো তখনই পদচিহ্ন পরিহার করে শুধু মাত্র স্মৃতি ধরে রাখার চেষ্টা করবো

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!