পরিকল্পিত চট্টগ্রামের উন্নয়নে চট্টগ্রামবাসীকেই ঐক্যবদ্ধ হতে হবে

পরিকল্পিত চট্টগ্রামের উন্নয়নে চট্টগ্রামবাসীকেই ঐক্যবদ্ধ হতে হবে 1“বদলে গেলে চট্টগ্রাম-বদলে যাবে বাংলাদেশ শ্লোগানে শিক্ষা, সামাজিক, সেচ্চাসেবী ও উন্নয়ন মূলক সংগঠন পরিবর্তন-চট্টগ্রাম’র পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে বৃহত্তর চট্টগ্রাম উন্নয়ন সংগ্রাম কমিটির মহাসচিব এইচ এম মুজিবুল হক শুক্কুর বলেন, চট্টগ্রামের উন্নয়নের জন্য সর্বাগ্রে চট্টগ্রাবাসীকেই জাগ্রত হতে হবে। না হয় চট্টগ্রামবাসী বঞ্চনা ছাড়া আর কিছু পাবেনা।

তিনি বলেন, চট্টগ্রামের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী আন্তরিক হলেও সরকারের গুরুত্বপূর্ণ পদে থাকা কতিপয় চট্টগ্রাম বিদ্বেষীরা বার বার চট্টগ্রামের সাথে বিমাতাসূলভ আচরন করে চলেছে। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, বন্দর নিয়ে ষড়যন্ত্রের শেষ নেই। এ বন্দরকে পঙ্গু করে অন্যত্র বন্দর স্থাপনের ষড়যন্ত্রও তাদের ষড়যন্ত্র গুলোর অন্যতম। চট্টগ্রামে বন্দর হওয়ার পরও বন্দরের বড় বড় কোন পদে চট্টগ্রামের মানুষ স্থান পায়না। তিনি এ সব ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দিয়ে পরিকল্পিত চট্টগ্রামের উন্নয়নে চট্টগ্রামবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

শুক্রবার কদম মোবারক এম ওয়াই উচ্চ বিদ্যালয়ের হল রুমে পরিবর্তন-চট্টগ্রাম’র নবগঠিত আহবায়ক কমিটিতে মনোনীত যুগ্ন আহবায়ক, সিনিয়র সদস্য ও সাধারন সদস্যদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

পরিকল্পিত চট্টগ্রামের উন্নয়নে চট্টগ্রামবাসীকেই ঐক্যবদ্ধ হতে হবে 2 সংগঠনের আহবায়ক এহসান আল-কুতুবীর সভাপতিত্বে ও সদস্য সচিব ইকবাল মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন, সুচিন্তা স্টুডেন্ট ইয়ূথ ইয়ং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সমন্বয়ক ছাত্রনেতা মনসুর আলম। বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ন আহবায়ক সাইফ উদ্দিন, রেজাউল করিম রিটন, সোমিয়া ছালাম, আদিল কবির, মাসুদ-অর-রশিদ, সিনিয়র সদস্য সাংবাদিক শারমিন মুনমুন সুমি, আজগর আলী, সেলিম মাহমুদ, লায়ন আরিফ মঈনুদ্দিন, এডভোকেট ফরিদ উদ্দিন, এবিএম ইকবাল। উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য আব্দুল কাদের, আব্দুল হাকিম, হোসাইন আলী, মারসিয়াত ঈভান, হাসান মুহাম্মদ মুরাদ, এনামুল, জসিম উদ্দিন, এস এম আই শাখাওয়াত, মুহাম্মদ রিদুয়ান, রফিকুল ইসলাম, আমির হোসেন, আনোয়ার হোসাইন, শাহ মুহাম্মদ সৌরভ প্রমূখ। প্রেস বিজ্ঞপ্তি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!