‘পরকিয়ার বলি’—সীতাকুণ্ডে পুকুরেই মিলল স্বামীর লাশ, স্ত্রী গ্রেপ্তার

চট্টগ্রামের সীতাকুণ্ডে পুকুর থেকে জয়নাল আবেদীন প্রকাশ কালা মিয়া (৩৭) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পরকিয়ার জের ধরে যুবকটিকে হত্যা করেছে তার স্ত্রী -এমনটাই দাবি করছেন নিহতের পরিবারের। এ ঘটনায় নিহতের স্ত্রীকে আটক করেছে পুলিশ।

শনিবার (১০ এপ্রিল) ভোরে বাড়ির পাশের একটি পুকুর থেকে জয়নালের লাশ উদ্ধার করা হয়। নিহত জয়নাল আবেদীন প্রকাশ কালা মিয়া একই উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের তেলিপাড়া গ্রামের মৃত মো. ইসলামের পুত্র।

নিহতের ছোট ভাই মহিউদ্দিন বলেন, ১০ বছর আগে পারিবারিকভাবে জয়নাল আবেদীনের সঙ্গে বিয়ে হয় লিমা আক্তারের। জয়নাল ছিলেন সবজি ব্যবসায়ী। তাদের সংসারে দুই কন্যা সন্তান রয়েছে। সম্প্রতি তার স্ত্রী একই এলাকার শাহাদাত হোসেন কাইয়ুম নামে এক যুবকের সঙ্গে পরকিয়ায় জড়িয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়।

তিনি আরও বলেন, সামাজিকভাবে কয়েক দফা সালিশ বৈঠকেরও আয়োজন করেন জয়নাল। পরকিয়ার ইস্যু নিয়ে গত ৮ এপ্রিল সন্ধ্যায় একটি পারিবারিক শালিস বৈঠক করেন স্থানীয় ৬ নম্বর বারকুন্ড ইউনিয়নের পরিষদের সদস্য ইয়াছিন আরাফাত।

সীতাকুণ্ড থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ‌প্রাথমিক তদন্তে জানতে পেরেছি পারিবারিক ইস্যুতে জয়নালকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। মৃতদেহের পুরুষাঙ্গ ও তলপেটে আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও বলেন, ‌তার ছোট ভাই মহিউদ্দিন বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর তার স্ত্রীকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মুআ/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!