পরকিয়ার জেরে স্ত্রীর হাতে স্বামী খুন : প্রেমিকসহ স্ত্রী আটক

প্রতিদিন রিপোর্ট :

চট্টগ্রামের হালিশহর থানা এলাকায় পরকিয়ার জেরে স্ত্রীর হাতে স্বামী খুন হয়েছে বলে থানা সূত্রে খবর পাওয়া গেছে। এ ঘটনায় খুনী স্ত্রী ও তার প্রেমিককে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে।

%e0%a6%a8%e0%a6%b0

জানা যায়, হালিশহর থানার মধ্যম রামপুর কেতুরা মসজিদ এলাকায় শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে নিজ বাসায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।। নিহত আব্দুল বাতেন খোকন (৫৫) পেশায় ইলেবট্রিক মিস্ত্রি ছিলেন। তিনি তাবলিগ জামায়াতের সাথে দাওয়াতি কাজ করতেন।

 

এলাকাবাসি জানায়, দীর্ঘদিন ধরে স্ত্রীর পরকিয়া নিয়ে বাতেনের সংসারে অশান্তি চলছি। এর আগে স্ত্রী এসব অবৈধ সম্পর্কের বিষয় নিয়ে এলাকায় শালিশ বিচারও হয়েছে এলাকায়। গত রাতে বাতেন বাইরে থেকে বাসায় গিয়ে স্ত্রীকে অপর এক যুবককের সাথে আপত্তিকর অবস্থায় দেখে ফেললে তারা দুজন মিলে বাতেনের বিশেষ অঙ্গ চেপে ধরে হত্যা করে। ঘটনার সময় বাতেনের আত্মচিৎকারে আসে পাশের লোকজন গিয়ে স্ত্রী জেসমিনকে আটক করে পুলিশে খবর দেয়। তখনো বাসায় পরকিয়া প্রেমিক আলাউদ্দিন লুকিয়ে আছে। পুলিশ আজ শনিবার সকালে ঐ বাসা থেকে বাতেনের স্ত্রী জেসমিন আক্তার ও তার পরকিয়া প্রেমিক আলাউদ্দিনকে আটক করেছে।
আটক আলাউদ্দিন একই থানার নয়াবাজার এলাকার জনৈক জাফরের ছেলে। এবং জেসমিনের বাড়ি কুমিল্লা জেলার মনোহরদী উপজেলায়।

 

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব চৌধুরী হত্যাকাণ্ড এবং দুজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পরকিয়ার ঘটনার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। আমরা এ হত্যাকাণ্ডের তদন্ত করে দেখছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

পি এন

এ এস / জি এম এম / আর এস পি :::

 

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!