পতেঙ্গা সমুদ্র সৈকতে ঘাট নির্মাণ করবে চসিক

পতেঙ্গা সমুদ্র সৈকতে ঘাট নির্মাণ করবে চসিক 1নিজস্ব প্রতিবেদক : পতেঙ্গা সমুদ্র সৈকতে একটি স্থায়ী ঘাট নির্মাণের ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন। শুক্রবার (১৯ অক্টোবর) বিকেলে নগরের পতেঙ্গা সী-বিচে অনুষ্ঠিত প্রতিমা বিসর্জন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষনা দেন।

চট্টগ্রাম সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় ও মহানগর পূজা উদযাপন পরিষদের সহযোগিতায় আ জ ম নাছির উদ্দিন বলেন, এ ঘাট নির্মিত হলে পর্যটকসহ সর্বসাধারণ সমুদ্র চরে যাতায়াত এবং পূজার্থীরা স্বাচ্ছন্দে প্রতিমা নিরঞ্জন করতে পারবে। প্রায় ১০০ ফুট প্রশস্ত এ ঘাটে একসাথে চারের অধিক প্রতিমা নিরঞ্জন সম্ভব হবে। আগামী বছর এ ঘাট দিয়ে হিন্দু ধর্মাবলম্বীরা তাদের প্রতিমা নিরঞ্জন দিতে পারবে।

মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট চন্দন তালুকদারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী, জয়নাল আবদীন, শৈবাল দাশ সুমন।

অঞ্জন দত্ত ও অ্যাডভোকেট তপন কুমার দাশের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রকাশ দাশ অসিত।

সভায় বক্তব্য রাখেন পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া, মহানগর পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি অরবিন্দ পাল অরুন, সাবেক সাধারণ সম্পাদক লায়ন আশিষ ভট্টাচার্য, অধ্যাপক অর্পন কান্তি ব্যানার্জী, কেন্দ্রীয় পূজা পরিষদের সাবেক সাধারণ সম্পাদক সুমন দেবনাথ, সুজিত দাশ, রতœাকর দাশ টুনু, রানা বিশ্বাস, মহানগর পূজা উদযাপন পরিষদ ও থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সিটি মেয়রের সহকারী একান্ত সচিব মো. রায়হান ইউসুফ ও করপোরেশনের উপসচিব আশেক রসুল চৌধুরী টিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!