পতেঙ্গায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

পতেঙ্গায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ 1নিজস্ব প্রতিবেদক : নগরীর পতেঙ্গা থানার সাইলো জেটি সংলগ্ন খালপাড় এলাকা থেকে নাজমা বেগম (২৭) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৫ জুলাই) বেলা দেড়টার দিকে স্থানীয় লন্ডন কলোনীর বাসা থেকে লাশটি উদ্ধারের পর পুলিশ ও এলাকাবাসী ধারণা করছে নাজমাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

ঘটনার পর থেকেই নাজমার স্বামী পলাতক বলে জানায় পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পতেঙ্গা থানা পুলিশ নিহত নাজমা বেগমের ভাগনী জেসমিন (২২) ও প্রতিবেশী রিকশা চালক আবুল হোসেন (৩৪) কে আটক করেছে।

পতেঙ্গা থানার ডিউটি অফিসার এসআই উৎপল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মহিলার গলায় আঘাতের চিহৃ রয়েছে। প্রতিবেশীদের সাথে কথা বলে জানা গেছে, দুপুরে স্বামীর সাথে নাজমার ঝগড়া হয়েছে। আসে পাশের লোকজন নাজমার চিৎকার শুনেছে। হয়তো স্বামী তাকে মুখে কাপড় বা বালিশ জাতীয় কিছু চাপা দিয়ে হত্যা করেছে। তবে স্বামীর নামটি কেউ বলতে পারেনি। স্বামী পালাতক রয়েছে। মোবাইল ট্যাকিং এর মাধ্যমে তাকে ধরার চেষ্টা চলছে।

আমরা লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি ময়নাতদন্তের রিপোর্ট পেলে এ ব্যাপারে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে থানায় নেয়া হয়েছে বলে জানান তিনি।

এদিকে স্থানীয়রা নিহত নাজমা এবং তার স্বামী সম্পর্কে তেমন কোন তথ্য দিতে পারেনি। তবে নাজমার বাড়ী নোয়াখালী এবং স্বামীর বাড়ী রংপুর বলে জানায়। তাদের সংসারে নিরব (৫) নামে একটি পুত্র সন্তান রয়েছে। নিহত নাজমা স্থানীয় একটি পোষাক কারখানায় চাকুরী করতো বলে জানায় প্রতিবেশীরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!