পণ্যবাহী গাড়ি থেকে চুরি করে ওরা, পোর্ট কানেক্টিং রোডে গ্রেপ্তার ৮

সড়কের মাঝপথে রপ্তানি পণ্যবাহী কন্টেইনারের তালা ভেঙ্গে চুরি করার সময় দুই চালক ও এক হেলপারসহ চোর চক্রের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। এসময় ৫৩৫ কার্টন রপ্তানি পণ্য উদ্ধার করা হয়।

সোমবার (২৩ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে চট্টগ্রামের হালিশহর থানার পোর্ট কানেক্টিং (পিসি) রোডের ওয়াপদা মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ৮ জন হলো- আহম্মেদ বিন জামিল (৪০), মো. নিজাম উদ্দিন (৩৯), মো. মোসলেম উদ্দিন (৪২), চালক মো. ইকবাল হোসেন (২৬), মো. দেলোয়ার হোসেন (৩৫), চালক মো. ইয়াকুব (২৬), হেলপার মো. সাইফুল (২৫) ও মো. আক্তার হোসেন (৩৫)।

পণ্যবাহী গাড়ি থেকে চুরি করে ওরা, পোর্ট কানেক্টিং রোডে গ্রেপ্তার ৮ 1

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপপুলিশ কমিশনার মো. মিজানুর রহমান বলেন, সোমবার দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হালিশহরের পিসি রোডে অভিযান চালিয়ে রপ্তানি গার্মেন্ট পণ্য সড়কের মাঝপথে চুরি করার সময় মালামালসহ চোর চক্রের আট সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় ৫৩৫ কার্টন পোশাক, একটি লং ভেহিকেল (চট্রোমেট্রো ঢ-৮১-২৬৬২) ও একটি কার্ভাডভ্যান (ঢাকামেট্রো ট-১৬-৮১২৯) আটক করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তার চোর চক্রের সদস্যরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, শিপমেন্টের গার্মেন্টসপণ্য দীর্ঘদিন ধরে সুকৌশলে চুরি করে আসছে তারা। এ চক্রের কারণে গার্মেন্টস সেক্টর আজ ধ্বংসের পথে। এদের বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে। নতুন করে হালিশহর থানায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

মুআ/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!