পটিয়া ইউএনওর কক্ষে ঘটা করে হুইপের ভাইয়ের জন্মদিন!

করোনাভাইরাসের দুর্যোগময় পরিস্থিতিতে চট্টগ্রামের পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে ঘটা করে জন্মদিন পালন করলেন সংসদ সদস্য ও হুইপ সামশুল হক চৌধুরীর ছোট ভাই মুজিবুল হক চৌধুরী নবাব।

পটিয়ায় এরই মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত দুজন রোগীর খোঁজ মিলেছে। এর মধ্যে মারা গেছে ৬ বছরের এক শিশু। সেখানে ত্রাণ না পেয়ে অনেক স্থানে বিক্ষোভও করছেন অনাহারে থাকা মানুষ। ত্রাণ বিতরণ নিয়ে সেখানে রয়েছে প্রচুর অসন্তোষ। হুইপের পক্ষে আবার ত্রাণ বিতরণের দায়িত্বে রয়েছেন ভাই মুজিবুল হক চৌধুরী নবাব।

পটিয়া যুবলীগের একজন সদস্য মুজিবুল হক চৌধুরী নবাবকে কেক খাইয়ে দিচ্ছেন।
পটিয়া যুবলীগের একজন সদস্য মুজিবুল হক চৌধুরী নবাবকে কেক খাইয়ে দিচ্ছেন।

জানা গেছে, গত ২ এপ্রিল ছিল সংসদ সদস্য ও হুইপ সামশুল হক চৌধুরীর ছোট ভাই মুজিবুল হক চৌধুরী নবাবের জন্মদিন। আগে কখনও জন্মদিন পালন করতে দেখা না গেলেও বড় ভাই সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে তাকে ঘটা করে জন্মদিন পালন করতে দেখা গেছে। ওইদিন পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে কেক কাটা হয়। এ সময় যুবলীগ ও আওয়ামী লীগের বেশকিছু নেতাকর্মীকেও সেখানে উপস্থিত থাকতে দেখা যায়।

আয়োজনে উপস্থিত একজন নাম প্রকাশ না করার শর্তে বলেন, মূল আয়োজনে কেক কেটেছেন পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা জাহান উপমা। বুধবার (১৫ এপ্রিল) ফেসবুকে জন্মদিন পালনের বেশকিছু ছবি প্রকাশিত হলে তোলপাড় সৃষ্টি হয়। প্রকাশিত একটি ছবিতে দেখা যায়, পটিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য শাহানা আকতার টিয়া মুজিবুল হক চৌধুরী নবাবকে কেক খাইয়ে দিচ্ছেন।

এতে আরও উপস্থিত ছিলেন পটিয়া পৌরসভা আওয়ামী লীগের নেতা জয়নাল, নবাবের শ্যালক আব্দুল আজিজ, পটিয়া উপজেলা যুবলীগের আহবায়ক হাসান উল্লা চৌধুরী, ছাত্রলীগ নেতা আজিজুল হক জীবনসহ আরও অনেকেই।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!