পটিয়ায় ৫ হাজার পিচ ইয়াবাসহ গ্রেফতার-২

পটিয়ায় ৫ হাজার পিচ ইয়াবাসহ গ্রেফতার-২ 1পটিয়া প্রতিনিধি : পটিয়ায় ৫ হাজার পিচ ইয়াবা ও ট্রাকসহ ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রবিবার ভোর সাড়ে ৫টায় চট্টগ্রাম-কক্সবাজার আরাকান সড়কের পৌরসদরের থানার মোড় এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের কাছ থেকে এ ইয়াবা উদ্ধার করা হয়। তারা হলেন কুমিল্লা জেলার দাউদকান্দি থানার পেন্নাই (হাজারী বাড়ী) এলাকার আবুল কালামের পুত্র মো: সাদ্দাম (৩০) ও জিলংজাতলী এলাকার মৃত আবুল বশরের পুত্র মো: রুবেল হোসেন (২২)। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিকমূল্য ৬০ হাজার টাকা বলে থানা সূত্রে জানা যায়।
জানাগেছে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পটিয়া থানার এসআই আরিফ সরকারের নেতৃত্বে একদল পুলিশ রবিবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার আরাকান সড়কের থানার মোড়ে নীল ও হলুদ রংয়ের ঢাকামেট্টো-ড-১৪-৬৫৭৭ নাম্বারের একটি ট্রাকের গতিরোধ করে। এসময় ড্রাইভারের সীটের নিচে একটি পুরাতন লুঙ্গী ও পলিথিন এবং সাদা টিস্যু দ্বারা পেঁচানো অবস্থায় ৫ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা ট্রাকটির ড্রাইভার ও হেলপার।
এ ব্যাপারে পটিয়া থানার ওসি শেখ নেয়ামত উল্লাহ জানান, ইয়াবা উদ্ধারের ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!