পটিয়ায় ১৫ হাজার পরিবারে হুইপ শামসুলের খাদ্যসামগ্রী

চট্টগ্রামের পটিয়ায় ১৫ হাজার পরিবারকে ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন জাতীয় সংসদের হুইপ ও স্থানীয় সংসদ সদস্য সামশুল হক চৌধুরী।

সোমবার (৪ মে) সকালে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে পটিয়ার ১৭ ইউনিয়ন ও একটি পৌরসভার আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে এসব খাদ্যসামগ্রী বিতরণের জন্য দেওয়া হয়।

পটিয়ায় ১৫ হাজার পরিবারে হুইপ শামসুলের খাদ্যসামগ্রী 1

এ সময় উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা, চট্টগ্রাম চেম্বারের পরিচালক নাজমুল করিম চৌধুরী শারুন, পটিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আ ক ম শামসুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন, চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেব্রবত দাশ দেবু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডা. তিমির বরণ চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, উপজেলা আ’লীগের সাবেক সেক্রেটারী বিজন চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগ নেতা আলমগীর খালেদ, পটিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এমএনএ নাছির, ইউপি চেয়ারম্যান ইনজামুল হক জসিম, চেয়ারম্যান সরোজ কান্তি সেন নান্টু, ৬নং ওয়ার্ড আ’লীগের সভাপতি প্রণব দাশ, মুজিবুল হক চৌধুরী নবাব প্রমুখ।

এ সময় হুইপ সামশুল হক চৌধুরী বলেন, ‘পটিয়ায় ২০ হাজার পরিবারকে দ্বিতীয় দফায় খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির অংশ হিসেবে সোমবার ১৫ হাজার পরিবারের জন্য পাঠানো হয়েছে। বাকি ৫ হাজার পরিবারকে এলাকাভিত্তিক পাঠানো হবে।’

তিনি জানান, গত ২৬ মার্চ থেকে প্রায় ৫০ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। দুর্যোগের এ সময়ে সরকারের পাশাপাশি বিত্তশালীদেরও ভূমিকা রাখার আহবান জানান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!