পটিয়ায় সড়ক ও হাট-বাজারে মাস্ক দিল পুলিশ

দক্ষিণ চট্টগ্রামের পটিয়া উপজেলায় করোনাভাইরাসের তৃতীয় ঢেউ মোকাবিলায় জনসচেতনতা সৃষ্টিতে কাজ করার পাশাপাশি মাস্ক বিতরণ করেছে পটিয়া থানা পুলিশ।

করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে পটিয়া থানা পুলিশের ব্যাপক ভূমিকা লক্ষ করা যাচ্ছে। করোনা প্রতিরোধ করতে পটিয়া থানা পুলিশের উদ্যোগে বিভিন্ন জনগুরুত্বপূর্ণ সড়ক মহাসড়কে ও হাটবাজারে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। আজ সোমবার সকাল থেকে করোনাভাইরাসের তৃতীয় ঢেউ মোকাবিলায় পটিয়া উপজেলার বিভিন্ন এলাকায় মাস্ক বিতরণ করা হয়।

চট্টগ্রামের পটিয়া উপজেলার সড়ক ও মহাসড়কে মহামারী করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় সচেতনতা বাড়াতে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছে জেলা পুলিশ।

সোমবার (২২ মার্চ) সকাল থেকেই চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হকের নেতৃত্বে একটি বিশেষ টিম এ কার্যক্রমে অংশ নেন।

এ সময় জেলা পুলিশ সুপারের সঙ্গে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরুজুল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার পটিয়া সার্কেল তারিক রহমান, পটিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম মজুমদার, ওসি তদন্ত মিনহাজ, সেকেন্ড অফিসার খালেদ প্রমুখ।

এসময় তারা বাজারের দোকানদার ক্রেতা ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন এবং মাস্ক পরতে উৎসাহিত করেন।

অপরদিকে, করোনার তৃতীয় ঢেউ রোধে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!