পটিয়ায় মোটরসাইকেলসহ কিশোর গ্যাংয়ের দুই সদস্য গ্রেপ্তার

অপরাধ সংঘটনে ছোট বড় কিশোর গ্যাং সক্রিয় হয়েছে চট্টগ্রামের পটিয়ায়। এরা বিভিন্ন এলাকায় দলবেঁধে মাদক সেবন, পাচার, বিক্রি, চুরি ও ছিনতাই করে। পটিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে মোটরসাইকেলসহ কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গতকাল সোমবার রাতে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (১৮ আগস্ট) তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হল পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড গোবিন্দারখীল এলাকার বদরুল আলমের ছেলে কাইয়ুম উদ্দিন (২৩) ও আবু তাহেরের ছেলে জানে আলম (২৪)। পটিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক নাজমূল হাসান অভিযানটিতে নেতৃত্ব দেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে পটিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের অলিগলিতে অপরাধ সংঘটন করছিল কিশোর গ্যাংয়ের সদস্যরা। পটিয়া রেলস্টেশন, আমির ভান্ডার রেলগেট, বাহুলী, বৈলতলী রোড, বাইপাস সড়ক, চন্দা সিনেমা এলাকা, শ্রীমাই ব্রিজ, খানমোহনা, মাতৃভান্ডার, সুচক্রদণ্ডী, ইন্দ্রপুল, কাগজীপাড়া, আনোয়ারা রোড, হাইস্কুল মাঠের গলি, মুন্সেফবাজার, ৮ নম্বর ওয়ার্ড গোবিন্দারখীলসহ বিভিন্ন ওয়ার্ডে ইয়াবা, ছিনতাই, চুরিসহ ভূমি দখলেও জড়িত হচ্ছিল তারা।

এ ব্যাপারে পটিয়া থানার এস আই নাজমূল হাসান বলেন, ‘পৌরসভার গোবিন্দারখীল এলাকায় সোমবার রাতে কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার তাদের আদালতে প্রেরণ করলে আদালত তাদের জেল হাজতে পাঠিয়ে দেন।’

এর আগে পটিয়া পৌরসদর সুচক্রদণ্ডী এলাকা থেকে রাজু ও বাইপাস এলাকা থেকে আশিক নামের দুই কিশোর গ্যাং লিডারকে গ্রেপ্তার করেছিল পটিয়া থানা পুলিশ।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!