পটিয়ায় দুই ইউপি সদস্যের পদ বাতিলের দাবি

পটিয়ায় দুই ইউপি সদস্যের পদ বাতিলের দাবি 1পটিয়া প্রতিনিধি : পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়ন পরিষদে বিশৃঙ্খলা করার ঘটনায় ইউপি মেম্বার নাছির উদ্দিন আলমদার ও শাহানুর তুষার আবদুলের পদ বাতিলের দাবি জানিয়েছেন পরিষদের চেয়ারম্যন আবদুর রশিদ দৌলতী ও ৮ ইউপি সদস্য। সোমবার এ সংক্রান্তে মহিলা মেম্বার শাহীন আক্তার স্বাক্ষরিত ও একটি রেজুলেশন কপিসহ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে অভিযোগ দায়ের করেছেন।
জানা গেছে, উপজেলার ছনহরা ইউনিয়ন পরিষদের সদস্যদের মধ্যে দুইজন গত কিছুদিন ধরে বিশৃঙ্খলা করে আসছিল। একটি প্রকল্পকে কেন্দ্র করে ৫নং ওয়ার্ডের মেম্বার নাসির ও ৮নং ওয়ার্ডের মেম্বার শাহানুর তুষার পরিষদের চেয়ারম্যানের সঙ্গে বাকবিতন্ডা ও কুটক্তিমূলক আচরণ করে নাজেহাল করে। ইউপি সদস্য নাসির পরিষদের একটি রেজুলেশন বইও কেড়ে নেয়। পরিষদের গ্রাম্য পুলিশ মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ নং- ১৫০৬/১৭। ২০১৭ সালের ১৮ জানুয়ারী হযরত মোখলেছুর রহমান (রাঃ) বার্ষিক ওরশ শরীফে মদ্যপান করে দুই ইউপি সদস্য বিশৃঙঙ্খলা কর। পটিয়া থানা পুলিশ তাদের গ্রেফতার করলেও পরে মুচলেখা দিয়ে থানা থেকে ছাড়া পায়। গত ২৬ মে চেয়ারম্যানের কক্ষে ঢুকে দুই ইউপি মেম্বার পরিষদের চেয়ারম্যানকে লাঞ্ছিত করে।
এ ব্যাপারে ছনহরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রশিদ দৌলতী বলেন, ইউপি সদস্য নাসির ও শাহানুর তুষার এলাকায় বিশৃঙ্খলা শুরু করেছে। তাদের ব্যাপারে পটিয়া থানায় ও ইউএনওকে অভিযোগ করা হয়েছে। পরিষদের উন্নয়নের স্বার্থে তাদের দুইজনের সদস্য পদ বাতিলের জন্য উপজেলা প্রশাসনের প্রতি অনুরোধ জানাচ্ছি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!