পটিয়ায় জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন খেলার উদ্বোধন

পটিয়ায় জাতীয় স্কুল ও মাদ্রাসা এবং কারিগরী শিক্ষার গ্রীষ্মকালীন প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। পটিয়া আর্দশ উচ্চবিদ্যালয় মাঠে বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ, পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশীদ, ভাইস চেয়ারম্যান ডা. তিমির বরন চৌধুরী, মাজেদা বেগম শিরু, ওসি বোরহান উদ্দিন, শিক্ষা কর্মকর্তা মাইন উদ্দিন মজুমদার, আবদুল খালেক চেয়ারম্যান, ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, আবুল কাসেম, ফজলুল হক, নাজিম উদ্দিন পারভেজ, পুলক চৌধুরী, নজরুল ইসলাম বিপ্লব প্রমুখ।

হুইপ সামশুল হক চৌধুরী বলেন, খেলাধুলার মাধ্যমে আর্দশিক নাগরিক হওয়া যায়। তিনি অবক্ষয়মুক্ত দেশ ও সমাজ বির্নিমানে খেলাধুলায় মনোনিবেশ করার জন্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানান। তিনি আরো বলেন, এ টুর্নামেন্ট থেকে জাতীয় মানের অসংখ্য খেলোয়াড় সৃষ্টি হবে।

উদ্বোধনী খেলায় কুসুমপুরা উচ্চ বিদ্যালয় ১- ০ গোলে হাবিলাসদ্বীপ উচ্চবিদ্যালয়কে পরাজিত করেন। এছাড়া দ্বিতীয় খেলায় মালিয়ারা মহিরা উচ্চবিদ্যালয় ৩-০ গোলে মনসা উচ্চবিদ্যালয়কে পরাজিত করে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!