পটিয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

পটিয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু 1পটিয়া প্রতিনিধি : পটিয়ায় ভাইয়ের স্ত্রীর সাথে ঝগড়া করে গৃহবধুর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। শুক্রবার সকাল সাড়ে ১১ টায় উপজেলার বড়লিয়া ইউনিয়নের মেলঘর এলাকার এ ঘটনা ঘটে। নিহত গৃহবধু টুম্পা মল্লিক (২৬) একই এলাকার স্বপন মল্লিকের স্ত্রী।
নিহতের পরিবার ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, উপজেলার বড়লিয়া ইউনিয়নের মেলঘর এলাকার স্বপন মল্লিকের সাথে ধলঘাট ইউনিয়নের টুম্পা মল্লিকের সাথে ৬ বছর পূর্বে বিয়ে হয়। স্বপন মল্লিক মোটর মেকানিকের কাজ করেন চট্টগ্রাম শহরে। তাদের পরিবারে দুইটি কন্যা সন্তান রয়েছে। একজনের বয়স ৪ বছর ও অন্যজনের দেড় বছর। যৌথ পরিবারে বসবাস করে আসছিল। স্বপন মল্লিক ও তার তার ভাই রুপন মল্লিক। প্রায়সময় রুপন মল্লিকের স্ত্রী সুজিতা মল্লিকের সাথে বিভিন্ন ছোট খাটো বিষয় নিয়ে ঝগড়া বিবাদ চলে আসত। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১ টায় উভয়ের মধ্যে বিলের মরিচ তোলাকে কেন্দ্র ঝগড়া ও মারামারির ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় গৃহবধু টুম্পা মল্লিককে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। পরে শারিরিক অবস্থার অবনতি ঘটলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্য হয়।
এ বিষয়ে নিহত গৃহবধুর স্বামী স্বপন মল্লিক জানান, ‘প্রায়সময় আমার স্ত্রীর সাথে আমার ভাইয়ের স্ত্রীর প্রতিনিয়ত ঝগড়া হতো। শুক্রবার ঝগড়ার সময় তিনি বাড়িতে ছিলনা এবং কিভাবে মৃত্যু হয়েছে তিনি বলতে পারেনি।
পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. বাবলু দাশ বলেন, ‘ গৃহবধুকে আহতবস্থায় নিয়ে আসা হয়। তার মুখ দিয়ে লালা ঝরছিল। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।’
এ বিষয়ে পটিয়া থানার ওসি (তদন্ত) রেজাউল করিম মজুমদার বলেন, ‘ঘটনার বিস্তারিত বিষয় তদন্ত সাপেক্ষে বের করা হবে। নিহতের বিষয়টি এখনো জানা যায়নি।

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!