পটিয়ায় অপহৃত মিনিবাস চালককে উদ্ধার, গ্রেপ্তার ২

পটিয়ায় চালককে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগ দায়েরের পর অভিযান চালিয়ে অপহৃত চালককে উদ্ধার করে পুলিশ। রোববারের ওই অভিযানে দুজনকে গ্রেপ্তার করে সোমবার (৬ জুলাই) আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। আদালতে অপরাধ স্বীকার করে জবানবন্দিও দিয়েছে গ্রেপ্তারকৃতরা।

গ্রেফতারকৃতরা হলেন পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মৃত সামছুল আলমের ছেলে আলমগীর হোসেন (৪৫) ও সিলেটের বালাগঞ্জ উপজেলার মৃত টুনু মিয়ার ছেলে আলী আহম্মদ (৩৮)।

জানা যায়, গত শনিবার সন্ধ্যায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার শান্তিরহাট ইমতিয়াজ হোসাইন টিটুকে (২৪) অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এরপর ফোন করে টিটুর পরিবারের কাছে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তারা।
ওই দিন সন্ধ্যা ৭টায় অপহৃত টিটুর পরিবার পটিয়া থানাকে বিষয়টি অবগত করে।

মিনিবাস চালক টিটুর স্ত্রী জুলি আকতার বাদি হয়ে ৬ জনকে আসামি করে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

এরপর ঘটনার তদন্তে নামে পুলিশ। একপর্যায়ে গতকাল রোববার বিকেলে গোপন খবর পেয়ে পটিয়া থানার এসআই মোরশেদ হোসেনসহ পুলিশের একটি দল শান্তিরহাটের মসজিদ মার্কেটের ৪র্থ তলার একটি কক্ষ থেকে অবরুদ্ধ অবস্থায় টিটুকে উদ্ধার করেন। সেখান থেকেই আলমগীর হোসেন ও আলী আহম্মদকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানান, গ্রেপ্তারকৃতরা আজ (সোমবার) আদালতে ঘটনার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। বাকি আসামিদের গ্রেপ্তার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!