পটিয়ার বুধপুরা বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত

চট্টগ্রামের পটিয়ার পিঙ্গলা বুধপুরা মফিজুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের নবগঠিত ব্যবস্থাপনা কমিটির সদস্যদের বরণ ও প্রাথমিক শিক্ষার গুণগত মানোন্নয়ন শীর্ষক মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে ৷

শনিবার (১ অক্টোবর) দুপুরে বিদ্যালয়ের সভা কক্ষে মতবিনিময় ও পরিচিতিসভা অনুষ্ঠানে ১০ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী এবং অভিভাবকেরা।

পিঙ্গলা মফিজুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের নবগঠিত কমিটির সভাপতি জসীমুল আনোয়ার খানের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কমিটির সচিব মোহাম্মদ এরফানের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন অভিভাবক সদস্য নাছিরুল আনোয়ার খান, মাওলানা নুরুল ইসলাম জিহাদী, পিয়ারু খান, দেলোয়ার হোসেন খান, মহিলা অভিভাবক সদস্য রোজিনা আকতার, শিক্ষক সদস্য মোস্তাক আহমদ কুতুবী, দেবাশীষ বড়ুয়া, মহিলা শিক্ষক সদস্য মেরি মল্লিক।

এছাড়া আরও উপস্থিত ছিলেন রাশেদুল আনোয়ার খান, শিক্ষক রিক্তা চৌধুরী, সুপ্রীতি রানী বৈধ্য, ফরিদা বেগম, সাজিয়া বেগম, লাভলী চৌধুরী, আকিবুল হাসান, আলী হোসেন, ফজলুল হক খান, নুরুল আলম খান, লিয়াকত আলী খান, ওসমান খান, শেখ গনি, শেখ মুজিব ও সৈয়দ নুর খান প্রমুখ।

সভায় স্কুলের উন্নয়নমূলক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। এ সময় বিদ্যালয়ের নবগঠিত ম্যানেজিং কমিটির মাধ্যমে ভবিষ্যতে বিদ্যালয়ের সার্বিক সাফল্য কামনা করেন তারা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!