পটিয়ার ওকন্যারা যুব উন্নয়ন পরিষদের নতুন কমিটি

চট্টগ্রামের পটিয়া উপজেলা বড়লিয়া ইউনিয়নের ওকন্যারা যুব উন্নয়ন পরিষদের ৬০ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২২ অক্টোবর) বিকেলে সংগঠনের কার্যালয়ে এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটি আগামী এক বছর মেয়াদের সময়সীমা নির্ধারণ করা হয়।

সভায় এম ইউসুফ উদ্দিনকে সভাপতি, কামরুল হাসান সবুজ, মো. হাসান, আবদুস সালাম, মো. ইলিয়াস ও আবু বক্কর সহ পাঁচজনকে করা হয়েছে সহ-সভাপতি। নিজাম উদ্দিনকে সাধারণ সম্পাদক ও এম এ কুদ্দুসকে যুগ্ম সম্পাদক, ফোরকান উদ্দিন, সুমন উদ্দিন এবং মো. জাফর, তৌহিদুল আলম জনি, তানিমুর রহমান বাবু এবং জালাল উদ্দিনকে করা হয়েছে সহ সাধারণ সম্পাদক।

জাহাঙ্গীর আলমকে সাংগঠনিক সম্পাদক ও ফখরুল ইসলাম ফাহিম, নাঈম উদ্দিন, ইমরান আবিরকে করা হয়েছে সহ-সাংগঠনিক সম্পাদক। অর্থ সম্পাদক করা হয়েছে জাগির হোসেনকে এবং রাকিব হোসেন সিয়াম সহ-অর্থ সম্পাদক। মো. শোয়েব হয়েছেন দপ্তর সম্পাদক, জয়নাল আবেদীন রায়হান হয়েছেন প্রচার ও প্রকাশনা সম্পাদক, বাবলুকে করা হয়েছে সহ-প্রচার সম্পাদক, খালেদ ইমরোজ মানিক যুব ও ক্রীড়া সম্পাদক, মুমিনুর রহমান মুবিনকে করা হয়েছে বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক।

বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক করা হয়েছে রিয়াজ খানঁকে, আজাদ করিমকে করা হয়েছে ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, ইসহাক উদ্দিন লিটনকে করা হয়েছে কৃষি ও সমবায় সম্পাদক, মো. শহিদ সহ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, মোবারক হোসেন মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, সাংস্কৃতিক সম্পাদক করা হয়েছে মো. রাকিবকে, ফরহাদুল ইসলাম সাব্বির হয়েছেন শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক, ফোরকান হয়েছেন ধর্ম বিষয়ক সম্পাদক, মো.আসিফকে করা হয়েছে শিল্প ও বাণিজ্য সম্পাদক।

এছাড়া তৈয়বুল ইসলাম খাঁনকে করা হয়েছে আইন সম্পাদক, রবিউল ইসলামকে স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, আজাদ হোসেন সাহিত্য বিষয়ক সম্পাদক, খোরশেদুল আলমকে আপ্যায়ন বিষয়ক সম্পাদক, এয়ার মোহাম্মদ মন্টু, পিবলু, বেলাল হোসেন, মোরশেদ আলম,মুন্না, আরাফাত হোসেন, সাকিব, ছোটন, ইরফান, সালাউদ্দীন, আকিব, জাবেদ হোসেন, আলাউদ্দিন, মনু, দুলাল, রাসেল, সাকিবকে করা হয়েছে সিনিয়র সদস্য এবং সদস্য করা হয়েছে আতিকুর রহমান, বাবু, রিয়াদ, মিসবাউল হক ও আবির হাসানকে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!