নৌবাহিনী মানবিক সহায়তা দিচ্ছে চট্টগ্রামসহ উপকূলীয় এলাকায়

করোনা মোকাবেলায় চট্টগ্রামসহ সেন্টমার্টিন, বরিশাল, পটুয়াখালী, পিরোজপুর, খুলনা ও মোংলার প্রত্যন্ত এলাকার অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য, অর্থ সহায়তা এবং ইফতার সামগ্রী বিতরণ করছে নৌবাহিনী।

শনিবার (২৪ এপ্রিল) নৌবাহিনীর সদস্যরা চট্টগ্রামের পোর্ট, বন্দর এলাকা ও সেন্টমার্টিনের ৭০০ অসহায় জেলে ও দরিদ্র পরিবারের মাঝে এই সহায়তা বিতরণ করে। অন্যদিকে বাগেরহাটের মোংলার দিগরাজ বাজার, বানিয়াসান্তা ও মোংলা পৌর এলাকার অসহায় ও দরিদ্র ৪০০ পরিবার এবং পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলাস্থ বানৌজা শের-ই-বাংলা ঘাঁটির পাশ্ববর্তী এলাকার লালুয়া ইউনিয়নের অসহায় ও দরিদ্র ৩০০ পরিবারের মাঝে খাদ্য, অর্থ সহায়তা এবং ইফতার সামগ্রী প্রদান করা হয়।

নৌবাহিনী মানবিক সহায়তা দিচ্ছে চট্টগ্রামসহ উপকূলীয় এলাকায় 1

এছাড়া নৌবাহিনী জাহাজ সালাম ও কর্ণফুলী বরিশাল ও পটুয়াখালীর দরিদ্র জেলেদের মাঝে অনুরূপ সহায়তা বিতরণ করছে। পাশাপাশি খুলনার লবণচরা, শিপইয়ার্ড ও হরিণটানা এলাকায় খাদ্য, অর্থ সহায়তা এবং ইফতার সামগ্রী দেওয়া হয়।

খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে চাল, ডাল, আটা, ছোলা ও লবণসহ বিভিন্ন খাদ্য ও ইফতার সামগ্রী প্রদান করা হয়। করোনার কারণে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় নৌসদস্যরা দেশব্যাপী সামাজিক সচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে।

নৌবাহিনী মানবিক সহায়তা দিচ্ছে চট্টগ্রামসহ উপকূলীয় এলাকায় 2

পাশাপাশি মানুষের ঘরে থাকা নিশ্চিত করতে প্রত্যন্ত এলাকার অসহায় ও দরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য, অর্থ সহায়তা এবং ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। দেশের করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত নৌবাহিনীর এই কার্যক্রম চলমান থাকবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!