নৈশপ্রহরীকে বেঁধে রেখে ইউনিয়ন পরিষদের ল্যাপটপ ও টাকা লুট মিরসরাইয়ে

চট্টগ্রামের মিরসরাইয়ে ইউনিয়ন পরিষদের নৈশপ্রহরীকে মারধর করে রশি দিয়ে বেঁধে রেখে ডাকাতির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে উপজেলার দুর্গাপুর (৮ নম্বর) ইউনিয়ন পরিষদে এই ঘটনা ঘটে। খবর পেয়ে বুধবার সকালে জোরারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, মুখোশধারী ছয়জনের একটি দল ইউনিয়ন পরিষদের নৈশপ্রহরী কার্তিক দাশকে মারধর করে রশি দিয়ে বেঁধে রেখে দুটি ল্যাপটপ ও নগদ ৪৬ হাজার টাকা নিয়ে গেছে। আহত কার্তিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব বলেন, ‘মঙ্গলবার রাত দেড়টার সময় ছয়জনের একটি দল আমার ইউনিয়ন পরিষদের নৈশপ্রহরীকে মারধর করে পরিষদের সচিব কাঞ্চন পালের লকারের দরজার তালা ভেঙে নগদ ৪৬ হাজার টাকা ১টি ল্যাপটপ নিয়ে যায়। এছাড়াও ইউনিয়নের দায়িত্বরত উপ-সহকারী কৃষি কর্মকর্তা মঞ্জুর হায়দারের একটি ল্যাপটপও নিয়ে গেছে। বিষয়টি আমি বুধবার সকালে জোরারগঞ্জ থানা পুলিশ অবহিত করলে তারা এসে ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন।’ এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. অপূর্ব বলেন, ‘বুধবার সকালে কার্তিক দাশ নামে একজন হাসপাতালে ভর্তি হয়েছেন। তার মাথায় ও হাতের আঙুল এবং শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে।’

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সিসিটিভির ক্যামেরা দেখে শনাক্ত করার চেষ্টা চলছে। তবে এই ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!