নিখোঁজের ৬ দিন পর মাটির নিচে মিললো গৃহবধূর লাশ

নিখোঁজের ৬ দিন পর বাড়ির আঙ্গিনায় মাটির নিচ থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৭ অক্টোবর) রাত ১১টায় কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলাস্থ স্বামীর বাড়ির আঙ্গিনায় মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূ আফরোজা বেগম উপজেলার হোয়ানক ইউনিয়নের পূঁইছড়া গ্রামের মো. ইসহাকের মেয়ে ও বদরখালী কলেজের প্রভাষক রাকিব হাসান বাপ্পির স্ত্রী।

নিহত আফরোজার পরিবারের সদস্যদের দাবি, আফরোজার হত্যাকাণ্ডে তার শ্বশুর বাড়ির সবাই জড়িত রয়েছে। জড়িতদের কঠিন বিচার দাবি জানান তারা।

জানা গেছে, এক বছর আগে উত্তর নলবিলা গ্রামের আওয়ামী লীগ নেতা হাসান বশিরের ছেলে বদরখালী কলেজের খণ্ডকালীন প্রভাষক রাকিব হাসান বাপ্পির সাথে আফরোজার বিয়ে হয়। এটি উভয়ের তৃতীয় বিয়ে। দীর্ঘদিন তাদের মধ্যে পারিবারিক অশান্তি চলছিল। এই নিয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা পর্যন্ত গড়ায়। তবে কিছুদিন আগে মামলাটি আপোস হওয়ার পর স্ত্রী আফরোজাকে বাড়িতে নিয়ে যান প্রভাষক রাকিব হাসান বাপ্পি। এর পর গত ১২ অক্টোবর আফরোজা নিখোঁজ হয়েছে বলে বাপের বাড়িতে খবর দেন শাশুড়ি রোকেয়া হাসান। সেই থেকে আফরোজা নিখোঁজ ছিলেন। তবে এরপর থেকে স্বামী রাকিব হাসান বাপ্পী পলাতক হয়ে যায়।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল হাই জানান, স্বামী রাকিব হাসান বাপ্পির বাড়ির আঙ্গিনায় মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় আফরোজার লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধারের পর থেকে নিহতের শ্বশুর বাড়ির সবাই পলাতক রয়েছে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!