নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ, সন্দেহের মূলে পরকীয়া

নিখোঁজের ৪ দিন পর চট্টগ্রামের পটিয়ায় এক দিনমজুর যুবকের গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে।

মো. ইদ্রিস (৩৫) নামের যুবকটি পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দানু মিয়ার পুত্র।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে পটিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের ইন্দ্রপুল এলাকার একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি হাতুড়ি উদ্ধার করেছে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহত ইদ্রিসের স্ত্রী শারমিন আকতারকে (৩২) আটক করেছে।

জানা গেছে, দিনমজুর মো. ইদ্রিস গত শনিবার নিখোঁজ হন। নিখোঁজের ঘটনায় মা জহুরা বেগম বাদী হয়ে পটিয়া থানায় একটি ডায়েরি করেন। ইদ্রিস ইন্দ্রপুল এলাকার একটি ডেইরি ফার্মে দিনমজুরের কাজ করতেন। নিখোঁজের ৪ দিন পরেও না পেয়ে পরিবারের লোকজন সন্দেহ করেন ইদ্রিসকে হত্যা করে লাশ গুম করা হয়েছে। মঙ্গলবার ১০-১৫ জন শ্রমিক দিয়ে ইন্দ্রপুল এলাকার পাশের একটি ডোবায় খোঁজাখুজি করে। একপর্যায়ে পচা লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। পরে পটিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে রাতে ময়না তদন্তের জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত ইদ্রিসের মা জহুরা বেগম অভিযোগ করে বলেন, তার পুত্রবধুর সঙ্গে ছিদ্দিক নামের একজনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে। এসব নিয়ে প্রায় সময় ছেলের সঙ্গে বউয়ের বাকবিতন্ডা হতো। ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে ইদ্রিসকে হত্যা করা হয়েছে।

পটিয়া থানার পরিদর্শক ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, ইদ্রিস নামের এক দিনমজুরের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার মাথায় ও শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, শক্ত কিছু দিয়ে আঘাত করে তাকে হত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে পরকীয়া থেকে এ হত্যাকান্ড হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তদন্তসাপেক্ষে শীঘ্রই রহস্য উদঘাটন করা হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!