২ নারী ও পুলিশসহ চট্টগ্রামে করোনার শিকার আরও তিনজন

চিকিৎসাধীন করোনা পজিটিভ এখন ৫০

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় আরও তিনজন করোনা পজিটিভ শনাক্ত হলেন। নতুন করে আক্রান্ত এই ৩ জনই নগরের। এদের মধ্যে যথারীতি দামপাড়া পুলিশ লাইনের একজনসহ পতেঙ্গা ও বায়েজিদ এলাকার দুজন গৃহিণী রয়েছেন। এছাড়া লক্ষ্মীপুরেরও একজন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে আজ।

অন্যদিকে করোনা পজিটিভ হয়ে চিকিৎসাধীন থাকা সাতকানিয়া ও হালিশহরের দুজনের দ্বিতীয় দফার পরীক্ষায়ও করোনা পজিটিভ ফলাফল মিলেছে ফৌজদারহাটের ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবের আজকের পরীক্ষায়।

মঙ্গলবার (২৮ এপ্রিল) চট্টগ্রামে মোট ১০০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। রাত সাড়ে ৯ টা নাগাদ চট্টগ্রাম প্রতিদিনকে এসব তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী।

নতুন করে আক্রান্ত হওয়া এই তিনজনের মধ্যে ১ জন দামপাড়া পুলিশ লাইনের সদস্য, তার বয়স ৫০ বছর। আরেকজন বায়োজিদের বাংলাবাজার পূর্বাচলের ৫০ বছর বয়সী এক নারী, তিনি গৃহিণী। অন্যজন পতেঙ্গার বিএনএস এলাকার ৩০ বছর বয়সী নারী।

অন্যদিকে করোনা পজিটিভ হয়ে চিকিৎসাধীন থাকা যে দুজনের আবারো করোনা পজিটিভ পাওয়া গেছে তাদের একজন সাতকানিয়ার ২৭ বছর বয়সী পুরুষ, অন্যজন হালিশহরের শাপলা আবাসিক এলাকার ৩৫ বছর বয়সী নারী।

লক্ষ্মীপুরে আক্রান্ত ব্যক্তিটিও একজন নারী, তার বয়স ৩২ বছর।

নতুন করে আক্রান্ত এই তিনজনসহ চট্টগ্রামে মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা বেঁড়ে দাড়ালো ৬৭ জনে। যাদের মধ্যে ৫ জন মারা গেছেন ও ১২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। ফলে চিকিৎসাধীন করোনা পজিটিভ রোগীর বর্তমান সংখ্যা ৫০।

এআরটি/আরএ/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!