নারীদের চাকরি দেবে কারিতাস, চট্টগ্রামের ভাষা জানলে ভালো

বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাস বাংলাদেশের কক্সবাজার অফিসে চার পদে শুধু নারী কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী নারী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের শেষ সময় আগামী ১০ এপ্রিল। আগ্রহী প্রার্থীদের রোহিঙ্গা বা চট্টগ্রামের ভাষা জানা থাকলে ভালো।

পদের নাম: এইচআর অফিসার

পদসংখ্যা:
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এইচআরএমে এমবিএ/বিবিএ ডিগ্রি থাকতে হবে। উন্নয়ন সংস্থায় সংশ্লিষ্ট পদে অন্তত ২ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রশিক্ষণ, যোগাযোগ ও ইন্টারপারসোনাল দক্ষতা থাকতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল, ইন্টারনেট ও ইমেইল পরিচালনা জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। চট্টগ্রামের স্থানীয় ভাষা জানা থাকলে ভালো।
বয়স: সর্বোচ্চ ৪০ বছর
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: কক্সবাজার
বেতন: ৬০ হাজার টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

পদের নাম: ফিল্ড অফিসার

পদসংখ্যা:
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি/শিক্ষায় বিএড ডিগ্রি থাকতে হবে। উন্নয়ন সংস্থায় সংশ্লিষ্ট পদে অন্তত ৪ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ক্যাম্প বা রিফিউজি বিষয়ে অভিজ্ঞতা থাকলে বাড়তি সুবিধা দেওয়া হবে। থিয়েটার, শিল্প, সংগীত ও বই বিষয়ে দক্ষতা বাড়তি যোগ্যতা হিসেবে গণ্য হবে। রোহিঙ্গা ভাষা জানা থাকলে ভালো। যোগাযোগে দক্ষ হতে হবে। রিপোর্ট রাইটিংয়ে দক্ষতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানা বাধ্যতামূলক।
বয়স: সর্বোচ্চ ৪০ বছর
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: কক্সবাজার
বেতন: ৫০ হাজার টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট অ্যাডমিন অফিসার

পদসংখ্যা:
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ/এমবিএস বা সংশ্লিষ্ট প্রফেশনাল ডিগ্রি থাকতে হবে। উন্নয়ন সংস্থায় সংশ্লিষ্ট পদে অন্তত ৩ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রকিউরমেন্ট, লজিস্টিকস ও এইচআর ম্যানেজমেন্ট সম্পর্কে জানাশোনা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানা বাধ্যতামূলক।
বয়স: সর্বোচ্চ ৪০ বছর
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: উখিয়া, কক্সবাজার
বেতন: ৪৫ হাজার টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট প্রকিউরমেন্ট অফিসার

পদসংখ্যা:
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস স্টাডিজ, ফাইন্যান্স, মার্কেটিং বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। উন্নয়ন সংস্থায় সংশ্লিষ্ট পদে অন্তত ৩ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট সম্পর্কে জানাশোনা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানা বাধ্যতামূলক।
বয়স : সর্বোচ্চ ৪০ বছর
চাকরির ধরন : চুক্তিভিত্তিক
কর্মস্থল : কক্সবাজার
বেতন : ৪৫ হাজার টাকা। এছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

যেভাবে করতে হবে আবেদন

আগ্রহী প্রার্থীদের কারিতাস বাংলাদেশের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে আবেদন করতে হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!