নাড়িভুড়ি বের হওয়া যুবকের লাশ উদ্ধার কর্ণফুলীতে

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার মইজ্জ্যারটেক এলাকায় মো. কায়েছ (৩৩) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ছুরিকাঘাতে লাশের নাড়িভুড়ি অনেকটা বের হওয়া অবস্থায় উদ্ধার করা হয়।

শনিবার (২১ জানুয়ারি) সকালে উপজেলার মইজ্জ্যারটেক আবাসিক এলাকার নির্জন জায়গা থেকে পুলিশ লাশ উদ্ধার করেন। নিহত স্বজনদের দাবি, পরিকল্পিতভাবে তাঁকে হত্যা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল মাহমুদ।

তিনি জানান, নিহত মো. কায়েছ পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের কৈয়গ্রাম এলাকার দৌলত খাঁ মুন্দার বাড়ির আবু তাহেরের ছেলে।

কায়েছ ফিশারী ঘাটে জাহাজে শ্রমিক হিসেবে কাজ করতেন। বর্তমানে তিনি চট্টগ্রাম নগরীতে গাড়ির হেলপার হিসেবে কাজ করেন।

পুলিশ, নিহত যুবকের পরিবার ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, সকালে মইজ্জ্যারটেক আবাসিক এলাকায় রক্তাক্ত অবস্থায় একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কায়েছের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান।

নিহত যুবকের স্ত্রী শাহনাজ বেগম বলেন, ‘শুক্রবার দুপুরে কাজের উদ্দেশ্যে ঘর থেকে বের হয়েছিলেন তার স্বামী। এরপর রাতে মুঠোফোনে বাড়ি আসার কথা জানিয়েছিলেন স্ত্রীকে। সারারাত বাড়ি না ফেরায় ঘরের দরজা খোলা রেখেছিল স্ত্রী শাহনাজ। বারবার স্বামীর মোবাইলে কল দিয়ে না পেয়ে দুঃশ্চিন্তায় পড়েন। সকালে খবর আসে তার লাশ পাওয়া গেছে। ‘

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল মাহমুদ বলেন, ‘রক্তাক্ত অবস্থায় একজনের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছুরিকাঘাতে তাঁকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে।’

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!