নসিমন উল্টে দুইজন নিহত মিরসরাইয়ে

মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি নসিমন (থ্রি হুইলার) উল্টে দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার (৩০ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলার মঘাদিয়া ইউনিয়নের মাস্টার পাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার রাকেশ শব্দকরের পুত্র শুক্কুর শব্দকর (৩০) ও মোশাররফ হোসেন বাবুল (৩০)। এর মধ্যে শুক্কুর নসিমন চালক ও বাবুল চালকের সহকারী।

শুক্কুর শব্দকর মঘাদিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সরকারটোলা জলদাশ বাড়িতে শ্বশুর বাড়িতে থাকতেন। চালকের সহকারী বাবুল ইউনিয়নের সরকারটোলা এলাকার সুলতার মিস্ত্রী বাড়ির মাহফুজ মিয়ার পুত্র। এদের মধ্যে চালক শুক্কুর ঘটনাস্থলে মারা যান।

জাহেদ হোসেন নামে এক প্রত্যক্ষদর্শী জানান, বুধবার সকালে সিমেন্ট বোঝাই একটি নসিমন (থ্রি হুইলার) আবুতোরাব বাজার এলাকার মাস্টারপাড়া এলাকায় পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি দেয়ালে ধাক্কা লাগে। এ সময় গাড়িটি উল্টে গেলে চালক গাড়ির নিচে চাপা পড়ে যান।

এতে ঘটনাস্থলেই মারা যান চালক শুক্কুর। পরে স্থানীয়রা এসে গাড়ির সহকরী বাবুলকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

মিরসরাই থানার এসআই আমির হোসেন জানান, শুক্কুর শব্দকরের লাশ স্থানীয় জনপ্রতিনিধি ও পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে। এছাড়া মোশাররফ হোসেন বাবলুর লাশের আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!