নমুনা নেওয়া ছাড়াই এছাক ব্রাদার্সের ইউনুসের দাফন হচ্ছে

করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া এছাক ব্রাদার্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউনুসের কাছ থেকে করোনা পরীক্ষার নমুনা নেওয়া ছাড়াই তাকে দাফনের প্রস্তুতি নেওয়া হয়েছে। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে চট্টগ্রাম নগরীর সল্টগোলা রেল ক্রসিং এলাকায় তাকে দাফন করা হবে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। জ্বর, সর্দি ও কাশির সঙ্গে শ্বাসকষ্টও ছিল। তবে এরপরও মোহাম্মদ ইউনুসের করোনার নমুনা নেওয়া হয়নি বলে জানা গেছে।

চট্টগ্রাম বন্দরভিত্তিক খ্যাতনামা শিল্পপ্রতিষ্ঠান বেসরকারি কন্টেইনার ইয়ার্ড এছাক ব্রাদার্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউনুস রোববার (৩১ মে) রাত সাড়ে নয়টার দিকে চট্টগ্রামের বেসরকারি মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

জানা গেছে, দক্ষিণ মধ্যম হালিশহরের সন্তান শিল্পপতি মোহাম্মদ ইউনুস গত তিন দিন ধরে তিনি তীব্র জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। তবে আগে থেকেই তিনি কিডনি রোগ, ডায়াবেটিস ও শ্বাসকষ্টে ভুগছিলেন। রোগের তীব্রতা আরও বাড়লে তিনি একপর্যায়ে ভর্তি হন চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল মেডিকেল সেন্টারে। কিন্তু তার শারীরিক অবস্থা গুরুতর রূপ নিলেও মেডিকেল সেন্টারসহ কোথাও আইসিইউ খালি পাওয়া যায়নি। এ অবস্থায় তাকে নিয়ে যাওয়া হয় মেট্রোপলিটন হাসপাতালে। সেখানেও আইসিইউ খালি ছিল না। আইসিইউর অভাবেই তিনি একপর্যায়ে শেষ নিঃশ্বাসটি ত্যাগ করেন।

মোহাম্মদ ইউনুস মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে ও ৪ মেয়ে রেখে গেছেন।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!