নবম ওয়েজবোর্ড ঘোষণার দাবিতে সমাবেশ

নবম ওয়েজবোর্ড ঘোষণার দাবিতে সমাবেশ 1নিজস্ব প্রতিবেদক : নবম ওয়েজবোর্ড ঘোষণার দাবিতে ১৭ সেপ্টেম্বর চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) এক সমাবেশের আয়োজন করেছে।

সিইউজে’র সভাপতি রিয়াজ হায়দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহামম্মদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল।

উক্ত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব সম্পাদক ওমর ফারুক, সিউইজের সাধারন সম্পাদক শহীদুল আলম, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি আলী আব্বাসসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, জাতির দর্পণ হিসেবে কর্মরত গণমাধ্যমকর্মীদের জীবন মান উন্নয়নের লক্ষ্যে সরকার আন্তরিক থাকলেও মন্ত্রী এবং আমলাতান্ত্রিক জটিলতার কারণে এখনো পর্যন্ত নবম ওয়েজ বোর্ড বাস্তবায়িত হয়নি। সাংবাদিকদের দীর্ঘ দিনের এ দাবী পূরণে আর কোন কালক্ষেপণ গণমাধ্যমকর্মীরা দেখতে চায় না। অচিরেই এ দাবী পূরণ করে গণমাধ্যম কর্মীদের পেশাগত দায়িত্ব পালন করে দেশ গঠনে ভূমিকা রাখার সুযোগকে গতিশীল করার আহবান জানানো হয় সমাবেশ থেকে। অন্যথায় তথ্যমন্ত্রীর অপসারণসহ গণমাধ্যমকর্মীরা বৃহত্তর কর্মসূচী ঘোষণা করতে বাধ্য হবে বলে সমাবেশ থেকে জোর দাবী জানানো হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!