নতুন কমিটি পেল পটিয়া অফিসার্স ক্লাব, ইউএনও সভাপতি ও সাকিব সাধারণ সম্পাদক

চট্টগ্রামের পটিয়া উপজেলায় কর্মরত সরকারি কর্মকর্তাদের সংগঠন অফিসার্স ক্লাবের পূর্ণাঙ্গ অন্তর্বর্তীকালীন কমিটি গঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আতিকুল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (পদাধিকারবলে) মোহাম্মদ আতিকুল মামুনকে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. জপু চক্রবর্তী ও উপজেলা কৃষি কর্মকর্তা কল্পনা রহমানকে সহ-সভাপতি, পরিসংখ্যান কর্মকর্তা মীর আন-নাজমুস সাকিবকে করা হয়েছে সাধারণ সম্পাদক, সহকারী তথ্য কর্মকর্তা দীপক চন্দ্র দাসকে করা হয়েছে কোষাধ্যক্ষ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা স্বপন চন্দ্র দে কে করা হয়েছে সাংগঠনিক সম্পাদক, কৃষি সম্প্রসারন কর্মকর্তা সো. আনোয়ার হোসেনকে করা হয়েছে দপ্তর সম্পাদক, সহকারী প্রোগ্রামার (ব্যানবেইস) রাজিয়া সুলতানকে করা হয়েছে সংস্কৃতি সম্পাদক, আনসার ও ভিডিপি কর্মকর্তা মোস্তফা জাহান রাইয়ানকে করা হয়েছে ক্রীড়া সম্পাদক।

এছাড়া ও উপজেলার অন্যান্য সকল সদস্য/কর্মকর্তাগণ কমিটির পরামর্শক হিসেবে দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।

এ কমিটি ২০২৩ সালের ৩১ মার্চ পর্যন্ত বলবৎ থাকবে এবং গঠনতন্ত্র প্রণয়ন ও নির্বাচন আয়োজনের ব্যবস্থা গ্রহণ করবে।

উল্লেখ্য, ১৯৫৮ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী এ ক্লাবটি ২০২১ সাল থেকে নব উদ্যমে যাত্রা শুরু করে। চলতি বছরের মে মাসে পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আতিকুল মামুন দায়িত্ব গ্রহণের পর থেকেই ক্লাবটির সংস্কার ও পুরোদমে সক্রিয় কার্যক্রমের জন্য নানা পরিকল্পনা ও ব্যবস্থা গ্রহণ করেন।

জুন মাসে পরিসংখ্যান কর্মকর্তা মীর আন্-নাজমুস সাকিবকে সাধারণ সম্পাদক ও সহকারী তথ্য অফিসার দীপক চন্দ্র দাসকে কোষাধ্যক্ষ করে সংক্ষিপ্ত অন্তর্বর্তীকালীন কমিটি গঠিত হয়, যা এবার উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সভাপতি করে পূর্ণতা পেলো।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!