নতুন কমিটি পেল জামালখান-মোহরা ছাত্রলীগ

চট্টগ্রাম নগরীর জামালখান ও মোহরা ওয়ার্ড ছাত্রলীগ পেলো নতুন কমিটি। ২১ নম্বর জামালখান ওয়ার্ডে জুবায়ের আলম আশিককে সভাপতি ও শাহীন আলমকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ২০ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এছাড়া ৫ নম্বর মোহরা ওয়ার্ডে আগামী তিন মাসের জন্য মোস্তফা কামালকে আহ্বায়ক করে মোট ৪২ সদস্যর আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১০ মে) নগরীর ২১ নম্বর জামালখান এবং ৫ নম্বর মোহরা ওয়ার্ডে ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে কমিটি গঠনের বিষয়টি জানানো হয়।

জামালখান ওয়ার্ড ছাত্রলীগের কমিটিতে চারজন সহসভাপতি— আবদুল নোমান, জয় কর্মকার, ওয়াসিফ মুন্না ও আরাফাত জাহেদ অনিক। চারজন যুগ্ম সাধারণ সম্পাদক— অভি রায়, লায়লা সিকদার লিপি, অর্ণব মজুমদার ও জাবেদ আলম আলিফ।

চারজন সাংগঠনিক সম্পাদক— আবদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাদমান, হাবিবউল্লাহ ও শিবলু দাশ। দফতর সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক হিমাদ্রি বোস, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক খাইরুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক ছৌদেকিন খান, অর্থ সম্পাদক মুহিত আহমেদ এবং আবু মোহাম্মদ জোবায়েরকে ক্রীড়া বিষয়ক সম্পাদক করা হয়েছে।

অন্যদিকে মোহরা ওর্য়াডের আহ্বায়ক কমিটিতে সাগর দাস, মিনহাজ উদ্দিন জুমন, জয় দাশ, আমিনুল ইসলাম রোহান, ফয়সাল খান সিফাত, মামুনুর রশীদ মামুন এবং এসএম ওমর হাসানকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। এছাড়া আরও ৩৬ জনকে সদস্য করা হয়েছে।

নবগঠিত এই দুই কমিটিসহ নগর ছাত্রলীগের ৪৩ সাংগঠনিক ওয়ার্ডের মধ্যে এ পর্যন্ত ১৩টি কমিটি ঘোষণা হয়েছে।

বিএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!