নতুন কমিটি পেল চট্টগ্রাম সিটি কলেজের দিবা ও বৈকালিক শাখা ছাত্রলীগ

ছাত্র সংসদের কমিটির পর এবার চট্টগ্রাম সরকারি সিটি কলেজে দিবা ও বৈকালিক শাখায় ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর কমিটি দুটির অনুমোদন দেন। একইসঙ্গে মো. খালেকুজ্জামান খালেক (সিটি কলেজ), কফিল উদ্দীন (সিটি কলেজ) তোফায়েল আহমেদ মামুন (এমইএস কলেজ) এবং সরফুল আনম জুয়েলকে (এমইএস কলেজ) নগর ছাত্রলীগের সহসম্পাদক হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।

এদিকে সরকারি সিটি কলেজ দিবা শাখায় মো. আলী মিঠুকে আহ্বায়ক এবং আরও ২২ জনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। যুগ্ম আহ্বায়করা হলেন অভি শীল, মো. সাইফুল্লাহ সাইফ, মোশারফ হোসেন ফয়সাল, শহিদুল ইসলাম বিজয়, জয়নাল আবেদীন, মো. আফসার, আয়মান আসওয়াফ শাহ চৌধুরী, মাঈনুদ্দিন হাসান ইমন, সাদমান সানজিদ ফাহিম, শাহরিয়ার কাইয়ুম ইরফান, মাইনুল হোসাইন রাব্বি, ফখরুল হাসান নয়ন, মেহেদী হাসান সনন, আবু মোহাম্মদ হোসাইন অভি, আরাফাত মহিউদ্দিন, হারুন অর রশিদ, শহিদুল ইসলাম সাগর, আকবর জুয়েল, ওয়াহেদ সাজ্জাদ জীবন, সৈয়দ সুলতান ফাহিম, মোহাম্মদ সজীব ও ফাহিমুল ইসলাম ইরফান। এছাড়া এই কমিটিতে আরও ১৬৭ জনকে সদস্য করা হয়েছে।

অন্যদিকে বৈকালিক শাখায় আশীষ সরকার নয়নকে আহ্বায়ক ও মো. ইমতিয়াজ অনিক, আকবর খান, মেহেদী হাসান শাকিল, সাইফুল ইসলাম, অংকন শীল, মোহাম্মদ আব্দুল্লাহ, মাঈন উদ্দিন হাসান, পলাশ চন্দ্র নাথ ও কাজী মো. সোহরাব উদ্দিনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। সদস্য পদে রাখা হয়েছে ৭১ জনকে।

দিবা ও বৈকালিক শাখার কমিটিতে বলা হয়েছে, তথ্যগত ভুলের কারণে যদি কোনো অছাত্র, প্রাইভেট কোর্স, সার্টিফিকেট কোর্সের কোনো শিক্ষার্থী এই কমিটিতে অন্তর্ভুক্ত হয়ে থাকে, তবে তার পদ শূন্য বলে গণ্য হবে।

আরএম/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!