নতুন কমিটি পেল চকরিয়া সমিতি চট্টগ্রাম

চকরিয়া সমিতি চট্টগ্রামের কার্যনির্বাহী পরিষদের ১৭ তম দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে ২০২৩ সালের ১ জানুয়ারি থেকে ২০২৪ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত দুই বছরের জন্য নতুন কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে।

নির্বাচিত কর্মকর্তারা হচ্ছেন— সভাপতি অধ্যক্ষ ড. মোহাম্মদ সানাউল্লাহ, সহ-সভাপতি এম. হামিদ হোছাইন, এম. জাহাঙ্গীর কবির চৌধুরী ও মোহাম্মদ নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক হামিদ হোছাইন, যুগ্ম সম্পাদক এম. মোবারক আলী, অর্থ সম্পাদক আবদুল মন্নান খোকন, পরিকল্পনা সম্পাদক এম ডি সালাহ উদ্দিন আহমদ, প্রচার সম্পাদক মোহাম্মদ মিনারুল ইসলাম।

নির্বাচিত কর্মকর্তাদের মধ্যে রয়েছেন— সমাজকল্যাণ সম্পাদক রোটারিয়ান অধ্যক্ষ ডা. মো. আনোয়ার হোছাইন মানিক, সাংগঠনিক সম্পাদক মো. নাছির উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক উম্মে কুলসুম মিনু, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোহাম্মদ ওসমান গণি, শিক্ষা-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শাহাব উদ্দীন মাহমুদ, দপ্তর ও পাঠাগার সম্পাদক অলীদ উল আজিম।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন তৌহিদুল ইসলাম কাজল, মোহাম্মদ রিদুয়ান, ওসমান সরওয়ার, আবুল হাসেম এমবিএ, আবু মোশাররফ রাসেল ও মুহাম্মদ আবু সুফিয়ান।

নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার হাফেজ মোহাম্মদ আমান উল্লাহ, সহকারী নির্বাচন কমিশনার এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও অধ্যাপক নঈম কাদের।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!