দোকান মালিক সমিতি নগরের নবগঠিত কার্যনির্বাহী পরিষদ’১৭ এর পরিচিতি সভা সম্পন্ন

দোকান মালিক সমিতি নগরের নবগঠিত কার্যনির্বাহী পরিষদ’১৭ এর পরিচিতি সভা সম্পন্ন 1নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ দোকান মালিক সমিতি চট্টগ্রাম মহানগরের নবগঠিত কার্যনির্বাহী পরিষদ’১৭ এর পরিচিতি সভা সম্পন্ন হয়েছে ।
শনিবার নগরীর কাজির দেউরীস্থ ভিআইপি ব্যানকুইট হলে সংগঠনের নগর আহবায়ক সালামত আলীর সভাপতিত্বে, মুহাম্মদ ইউনুছ ও সেলিম নুরের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় ।
এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন ও বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ’র সভাপতি মাহবুবুল আলম তালুকদার ।
প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ দোকান মালিক সমিতির কেন্দ্রীয় চেয়ারম্যান হেলাল উদ্দিন ও বিশেষ বক্তা ছিলেন মহাসচিব জহিরুল হক ভুঁইয়া ।
সভায় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ দোকান মালিক সমিতির সিনিয়র ভাইস চেয়ারম্যান তোফিকুল এহসান, ভাইস চেয়ারম্যান রেজাউল ইসলাম মিন্টু, মুহাম্মদ আলী, আব্দুল কাদের তালুকদার মনির, সিনিয়র যুগ্ন মহাসচিব এম এ কাফি ও সাংগঠনিক সম্পাদক ছৈয়দ ছগির আহমদ, কাউন্সিলর আব্দুল কাদের ।
এতে চট্টগ্রাম মহানগর কমিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন, কামাল উদ্দিন তালূকদার ও সালাহ উদ্দিন সরকার ।
সভাশেষে সালামত আলী কে সভাপতি ও কামাল উদ্দিন তালুকদার কে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি চট্টগ্রাম মহানগর কমিটি ঘোষনা করেন ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!