নগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযান : ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার : গ্রেফতার ১

প্রতিদিন রিপোর্ট :

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম বিশেষ অভিযান চালিয়ে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। এসময় তার কাছ থেকে ৪ হাজার ১ শত পিস ইয়াবা ও ৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

1

গতকাল বুধবার রাত পৌনে ১০ টার সময় নগরীর হালিশহর থানার হালিশহর হাউজিং স্ট্রেট এর গোলন্দাজ সড়কস্থ ১৬ নং বাসার সামনে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ এ মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত আসামির নাম মোঃ মাসুদ (২২)। সে নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানা করুলিয়া চেরু মাস্টারের বাড়ীর পার্শ্বের বাড়ী আবুল কাশেমের ছেলে। বর্তমানে ডবলমুরিং থানার আগ্রাবাদ ডেবার পাড় পাশা নামে এক ব্যাক্তির কলোনীতে ঘর ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে এ মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।

 

সিএমপির জনসংযোগ শাখা থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। সেখানে বলা হয়, গোপন তথ্যে অভিযান চালিয়ে এ মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৪ হাজার একশত পিস ইয়াবা ট্যাবলেট ও ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে হালিশহর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলেও জানানো হয় প্রেস বিজ্ঞপ্তিতে।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!