নগরীতে স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভা

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১২তম কারামুক্তি দিবস উপলক্ষ্যে নগর স্বেচ্ছা সেবকদল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে নগর বিএনপির কার্যালয় নাসিমন ভবনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন নগর বিএনপি সভাপতি ডা. শাহাদাত হোসেন।

তিনি বলেন, ‘তারেক রহমান তার পিতা শহীদ জিয়াউর রহমানের মতোই সারাদেশে অল্প দিনের মধ্যেই জনপ্রিয়তা লাভ করেছেন। তিনি যখনই বিএনপিকে শক্তিশালী করতে তৃণমূলে প্রতিনিধি সম্মেলন করে দেশে-বিদেশে ব্যাপক আলোচনায় আসেন। ঠিক তখনই বর্তমান সরকার তার জনপ্রিয়তায় ভীত হয়ে নতুন নতুন মিথ্যা মামলায় জড়িয়ে তাকে রাজনৈতিক হয়রানি শুরু করে।’

বিশেষ অতিথির বক্তব্যে নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, ২০০৭ সালের ৭ মার্চ সেনাসমর্থিত তত্ত্বাবধায়ক সরকার তারেক রহমানকে গ্রেফতার করে ১২ দফায় রিমান্ডে নিয়ে শারীরিকভাবে ব্যাপক নির্যাতন করে। বর্তমান সরকারও তারেক রহমানকে আগামী দিনের প্রধান প্রতিপক্ষ ভেবে রাজনীতি থেকে মাইনাস করার গভীর ষড়যন্ত্রে নেমেছে।

নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন কোতোয়ালী থানা বিএনপির সাধারন সম্পাদক জাকির হোসেন, নগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আসাদুজ্জামান দিদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, যুগ্ম সম্পাদক জমির উদ্দীন নাহিদ প্রমুখ।

আসর নামাজের পর দলীয় কার্যালয় সংলগ্ন জামে মসজিদে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দির্ঘায়ু, সুস্বাস্থ্য ও রোগ মুক্তি কামনা করে বিষেশ মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জামে মসজিদের খতিব মৌলানা এহসানুল হক।

এফএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!