নকল ধরায় শিক্ষককে মারধরের ঘটনায় অপর্ণাচরণের শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সদরঘাট থানা এলাকায় দুই শিক্ষককে মারধরের ঘটনায় নাজিম উদ্দিন নামের এক এমএড পরীক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২ আগস্ট) রাতে বাকলিয়া থানার বড় কবরস্থান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার নাজিম উদ্দিন চট্টগ্রাম সিটি করপোরেশন অপর্ণাচরণ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

আসামী নাজিম উদ্দিনকে শনিবার (৩ আগস্ট) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালত কারাগারে প্রেরণ করেছেন। একই সাথে তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতিও দিয়েছেন আদালত।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, সদরঘাট থানা পুলিশ আসামী নাজিম উদ্দীনের রিমান্ড চেয়েছিল। আদালত রিমান্ড নামাঞ্জুর করে আসামীকে কারাগারে প্রেরণ করেছেন এবং জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন। জিজ্ঞাসাবাদ শেষে পাঁচদিনের মধ্যে রিপোর্ট দিতে পুলিশকে নির্দেশ দিয়েছেন আদালত। এরপর রির্পোটের ভিত্তিতে তার জামিন বিষয়ে শুনানি হবে।

এর আগে, গত ১ আগস্ট চট্টগ্রাম সরকারি সিটি কলেজে বিএড-এমএড পরীক্ষার চলাকালীন সময়ে নাজিম নামের ওই শিক্ষক কাছ থেকে হাতে-নাতে নকল ধরে পেলেন দায়িত্বরত শিক্ষক মো. ইকবাল হোসেন ও আরিফ মাহামুদ। এতে হল থেকে বরখাস্তের বিষয়ে ক্ষিপ্ত হয়ে দুই শিক্ষককে লাঞ্চিত করেন। এ ঘটনা প্রশাসনিকভাবে জানাজানি হলে নাজিম ওই সময় দ্রুত হল ত্যাগ করেন। এ ঘটনায় ওইদিন রাতে ইকবাল হোসেন বাদি হয়ে সদরঘাট থানায় একটি মামলা দায়ের করেন।

আজাদ/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!