ধর্ষণ মামলায় গ্রেপ্তার ভণ্ডপীরের ১ দিনের রিমান্ড মঞ্জুর

চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামি থানার আরেফিন নগর এলাকায় ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় ভণ্ডপীর মোহাম্মদ নেজাম উদ্দিনকে (৪২) একদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২২ আগস্ট) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালত নেজাম উদ্দিনকে একদিনের রিমান্ড মঞ্জুর করেন বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ।

রোববার (১৮ আগস্ট) এই ভুয়া পীর নেজাম উদ্দিনকে আরেফিন নগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনির ‘নেজামে খানকা’ থেকে গ্রেপ্তার করে বায়জিদ থানার পুলিশ।

গ্রেপ্তারকৃত নেজাম উদ্দিন হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এলাকার সাহাবুদ্দীন চৌধুরীর ছেলে। তিনি আরেফিন নগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনিতে থাকতেন বলে জানিয়েছে পুলিশ।

প্রসংগতত: বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার বলেন, ভুয়া পীর নেজাম উদ্দিন আরেফিন নগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনিতে খানকা খুলে মানুষকে ঝাঁড়ফুক ও তাবিজ দিতেন। তার কাছে বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন লোকজন আসতো। গত ১০ দিন আগে নেজাম উদ্দিন খানকায় উখিয়া থেকে এক প্রতিবন্ধী কিশোরী আসে। ওই প্রতিবন্ধী মেয়েকে খানকার পাশের একটি দোকানের মালিকের ঘরে রাখে। পরে বিভিন্ন বাহানায় নেজাম ওই মেয়েকে খানকায় নিয়ে আসে। ঝাড়ফুঁকের নাম করে ওই কিশোরীকে ধর্ষণ করে। পরবর্তীতে ভয় দেখিয়ে ওই কিশোরীকে আরও কয়েকবার ধর্ষণ করে নেজাম উদ্দিন।

পরে কিশোরী তার মাকে ঘটনা খুলে বললে তারা থানায় এসে অভিযোগ জানালে পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়।

এইচটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!