ধরা পড়ল এরশাদ হত্যা মামলার প্রধান আসামি

চট্টগ্রামের পটিয়ার এরশাদ হত্যা মামলার প্রধান আসামি মনোয়ার হোসেন (২৭) প্রকাশ আব্দুন নুরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৩ মে) দুপুরে পটিয়া থানা পুলিশ সংবাদ সম্মেলন করে আসামির নামও ছবি প্রকাশ করে। আসামি মনোয়ার হোসেন একই এলাকার মৃত হোসেন সওদাগরের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক সঞ্জয় কুমার ঘোষ জানান, এ মামলার এজাহারভুক্ত প্রধান আসামিকে সাতদিন পর ফটিকছড়ি উপজেলার নাজিরহাট এলাকায় আত্নীয়ের বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় তথ্য প্রযুক্তির সহায়তায় শনিবার (২২ মে) গ্রেপ্তার করা হলেও তাকে থানায় আনা হয় রাত সাড়ে বারোটায়।

প্রসঙ্গত, চলতি মাসের ১৬ মে রাতে নিহত এরশাদ ও তার বড় ভাই নাছির গ্রামের বাড়ি থেকে শহরে যাওয়ার পথে স্থানীয় ফকিরা মসজিদ বাজারের কাছাকাছি আসলেই আগের থেকে উৎপেতে থাকা মামলার প্রধান আসামি ও তার আরও দুই সহোদর মিলে ছাপাতি দিয়ে মোটরসাইকেল গতিরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে আহত করে দুই ভাইকে। এসময় লোকজন তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে এরশাদকে মৃত ঘোষণা করেন।

নিহত এরশাদের পরিবারের সাথে পূর্ব শত্রুতার জের এবং গত ১৩ মে গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে এ ঘটনার সূত্রপাত হয়। এ ঘটনায় নিহত এরশাদের বড়ভাই দিদারুল আলম বাদা হয়ে আটক মনোয়ার হোসেন প্রকাশ আব্দুন নুরকে প্রধান আসামি করে পটিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় এ পর্যন্ত দুজনকে আটক করা হয়েছে। নিহত এরশাদ আলম উপজেলার কুসুমপুরা ইউনিয়নের গোরনখাইন এলাকার মৃত আবদুস সবুরের ছেলে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!