দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রোববার থেকে মাঠে নামছেন সাত ম্যাজিস্ট্রেট

রমজান মাসকে সামনে রেখে চট্টগ্রাম সিটি করপোরেশন এলাকায় খুচরা ও পাইকারি বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার জন্য বাজার মনিটরিং শুরু করতে যাচ্ছে চট্টগ্রাম জেলা প্রশাসন। এ উপলক্ষে গত বুধবার সাতজন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়েছেন চট্টগ্রাম জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইলিয়াস হোসেন। রোববার (২৮ এপ্রিল) সকাল নয়টায় চট্টগ্রাম সার্কিট হাউজ থেকে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের ব্রিফিং শেষে দ্রব্যমূল্য মনিটরিংয়ে মাঠে নামবেন সাত ম্যাজিস্ট্রেট।

তারা হলেন পতেঙ্গা সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিলুর রহমান, কাট্টলী সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজা জেরিন, মুশফিকীন নুর, মো. আলী হাসান, সুরাইয়া ইয়াসমিন ও রেজওয়া আফরিন।

দ্রব্যমূল্য মনিটরিংয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি), সিটি করপোরেশন, র‌্যাব-৭, বিজিবি, চট্টগ্রাম চেম্বার, মেট্রোপলিটন চেম্বার ও উইমেন চেম্বার, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন, চট্টগ্রাম দোকান মালিক সমিতি ও বাজার ব্যবসায়ী সমিতি, ক্যাব, টিসিবি ও জেলা বাজার কর্মকর্তা, বিএসটিআইয়ের প্রতিনিধি নির্বাহী ম্যাজিস্ট্রেটগণকে সহযোগিতা করবেন।

চট্টগ্রাম জেলা প্রশাসনের জেএম শাখার নির্বাহী ম্যাজিস্ট্রেট মুশফিকীন নুর শনিবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় চট্টগ্রাম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘রমজান মাস উপলক্ষে রোববার (২৮ এপ্রিল) সকাল থেকে আমরা বাজার মনিটরিং শুরু করবো। বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য যাতে অস্বাভাবিকভাবে বেড়ে না যায়, ভোক্তারা যাতে ন্যায্যমূল্যে পণ্য পান এবং পণ্য তালিকা যাতে টাঙ্গানো হয় ও আপডেট থাকে- এসব বিষয় আমরা তদারকি করবো।’

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!