দোজখের ভয় দেখিয়ে শিশু শিক্ষার্থীদের হুজুরের বলাৎকার, বন্ধ ছিল না রমজানেও

চট্টগ্রামের পাহাড়তলী এলাকার একটি মাদ্রাসায় ১০ বছর বয়সী এক শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে আজিজুর রহমান আজিজ (২৬) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পাহাড়তলী থানা পুলিশ।

পরে জিজ্ঞাসাবাদে জানা গেছে, নিয়মিতভাবেই ওই মাদ্রাসার বেশ কয়েকজন শিক্ষার্থীকে বলাৎকার করতেন ওই শিক্ষক। এসব বিষয় বাইরে বললে দোজখের আগুনে জ্বলতে হবে শিক্ষার্থীদের এমন ভয়ও দেখাতেন তিনি। এমনকি গত রমজানেও আজিজুর রহমান আজিজের এমন বিকৃত লালসা থেকে রক্ষা পায়নি এসব শিক্ষার্থীরা। ৫ রমজানের দিন রহিম (১০) নামে এক শিক্ষার্থীকে বলাৎকার করেন আজিজ। পরে রহিম তার পরিবারের সদস্যদের এসব কথা জানালে বুধবার (২৬ মে) আব্দুল আজিজকে গ্রেপ্তার করে পুলিশ।

আজিজুর রহমান আজিজ পাহাড়তলী থানা এলাকার আব্দুল আলী নগর দারুস সুন্নাহ্ আল ইসলামীয়া মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক। তিনি কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের মৃত আব্দুস সালামের ছেলে। দারুস সুন্নাহ মাদ্রাসায় তিনি দীর্ঘদিন যাবত হেফজ বিভাগে শিক্ষকতা করে আসছিলেন।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম এসব তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারের পর মাদ্রাসার শিক্ষক আজিজুর রহমান আজিজকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে সে ১৬৪ ধরায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এআরটি/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!