দেড় লাখে অনলাইনে গরু কিনলেন মন্ত্রী, গত বছরও কিনেছিলেন চার মন্ত্রী

অনলাইন শপ থেকে দেড় লাখ টাকায় কোরবানির গরু কিনলেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম। গত বছরও অনলাইনে গরু কিনেছিলেন বর্তমান সরকারের চারজন মন্ত্রী।

রোববার (৪ জুলাই) ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এবং ই-ক্যাব আয়োজিত অনলাইন শপ ‘ডিএনসিসি ডিজিটাল পশুর হাট’ এর উদ্বোধন শেষে পবিত্র ঈদুল আজহায় কোরবানির উদ্দেশ্যে একটি গরু কেনেন তিনি। এটির দাম পড়েছে ১ লাখ ৪৮ হাজার টাকা। ওজন প্রায় সাড়ে ৩০০ কেজি।

আসন্ন পবিত্র ঈদুল আজহায় করোনা সংক্রমণ প্রতিরোধে সবাইকে অনলাইনে পশু কেনা-বেচার আহ্বান জানিয়ে ডিজিটাল পশুর হাট থেকে একটি গরু কিনেছেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম।

ঈদুল আজহা উপলক্ষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন বাণিজ্য মন্ত্রণালয়ের গাইডলাইন অনুযায়ী ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ইক্যাব, বাংলাদেশ ডেইরি ফার্মার্স অ্যাসোসিয়েশন, বিজনেস প্রমোশন কাউন্সিল, এটুআই-একশপ প্রভৃতির সহযোগিতায় digitalhaat.net মার্কেটপ্লেসের মাধ্যমে ডিজিটাল হাট বাস্তবায়ন করছে।

এক লাখ গবাদি পশু বিক্রির লক্ষ্যমাত্রা নিয়ে ডিএনসিসি ডিজিটাল হাটের যাত্রা শুরু হল।

এ উপলক্ষে জুম প্ল্যাটফর্মে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম সংযুক্ত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!