দেশে এখন নিরাপত্তার অভাব বললেন সাবেক রাষ্ট্রপতি

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, এরপরও তার শ্বাসন আমলকে স্বৈরাচার উল্লেখ করা হয় কারণ তার দল ক্ষমতা থাকাকালে কখনো মানুষ খুন হয়নি, গুম হয়নি, ক্ষমতাসীন দলের হাতে মানুষ লাঞ্চিত হয়নি।

 

অতচ এখন নির্বাচনের নামে মানুষ খুন হয়, সহিংসতা হয়, দাবী আদায়ের নামে দেশে মানুষকে পুড়িয়ে মারা হয়। মানুষ এখন শান্তিতে নেই, দেশে এখন নিরাপত্তার বড়ই অভাব।IMG_1909

 

শনিবার বিকেলে নগরীর ষোলশহরে এসএ গ্রুপের এসএ ফ্যাশন হাউসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন তিনি।

 

আরো পাঁচ বছর সুযোগ পেলে দেশের চেহারা পাল্টে দিবো উল্লেখ করে ক্ষমতা থাকাকালীন চট্টগ্রামকে ঘিরে তার নানান উন্নয়নের কথা মনে করিয়ে দেন সাবেক এ রাষ্ট্রপতি।

 

তিনি বলেন, তাই ক্ষমতায় থাকার সময় এখানকার উন্নয়নে অনেক কাজ করেছি। আপনাদের সামনে জমিয়াতুল ফালাহ মসজিদটি দাঁড়িয়ে আছে। এটা সেনাবাহিনীর জমি ছিল। আমি রাষ্ট্রপতি থাকা অবস্থায় জমি দিয়ে মসজিদটি করেছি। এটি এখনো পূর্ণাঙ্গ হয়নি। আমি চলে যাওয়ার পর এটা এখনো অর্ধনির্মিত অবস্থায় আছে। আবার যদি কখনো সুযোগ হয় মসজিদটি আমি পূর্ণাঙ্গ করে দেব।

 

একইভাবে দক্ষিণ চট্টগ্রামের সঙ্গে যাতায়াত সুবিধার জন্য কর্ণফুলীতে সেতু নির্মাণ করেছিলাম। ২৫ বছর চIMG_1925লেছিল। এখন নতুন সেতু হয়েছে। আমি সেটি এখনো ভুলিনি। আপনারাও ভোলেননি।

 

এ এ পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আহম্মেদ বলেন, বার আওলিয়ার পণ্যভূমি চট্টগ্রামে এস এ ওয়াল্ড ফ্যাশন হাউসের উদ্বোধনীর মধ্য দিয়ে আমরা রুচি সম্মত মানুষের জন্য সাফলৌর গল্প রচনা করতে চাই।

তিনি জানান, ফ্যাশন হাউসটিতে থাকবে বিশ্বমানের ফ্যাশন সামগ্রীর বিপুল সমাহার। থাকছে উন্নত গুনগত মানের নারী পুরুষ ও শিশুদের জুয়েলারিসহ সকল আইটেম।

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এসএ গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আহমেদ, সোলায়মান আলম শেঠ, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা বক্তব্য রাখেন।

 

রিপোর্ট : আমিনুল হক শাহীন

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!